বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৬ অপরাহ্ন

দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৩৫ জনের মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১, ৬.৩০ পিএম
  • ১২ বার পঠিত

দেশে নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ৩৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ২৭ হাজার সাতজনে দাঁড়িয়েছে। এ ছাড়া দেশে নতুন করে আরও ২ হাজার ৭৪ জন আক্রান্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট ১৫ লাখ ৩৪ হাজার ৪৪০ জন করোনায় আক্রান্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছে ৩ হাজার ৭৩৫ জন। এ নিয়ে দেশে মোট ১৪ লাখ ৮৬ হাজার ৬৬৮ জন করোনা থেকে সুস্থ হলো।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ৮০৬টি ল্যাবে ৩১ হাজার ৭২৪টি নমুনা পরীক্ষা করা হয়। নমুনা সংগ্রহ করা হয় ৩২ হাজার ২১২টি। করোনা শনাক্তের হার ছয় দশমিক ৫৪ শতাংশ। এই পর্যন্ত গড় শনাক্তের হার ১৬ দশমিক ৪৯ শতাংশ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় নতুন ৩৫ জন মৃত্যুবরণকারীর মধ্যে পুরুষ ২১ জন ও নারী ১৪ জন। এ পর্যন্ত পুরুষ মৃত্যুবরণ করেছে ১৭ হাজার ৪০৪ জন ও নারী ৯হাজার ৬০৩ জন।

মৃত্যুবরণকারীদের মধ্যে ৩১ থেকে ৪০ বছরের মধ্যে ২জন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে ৪জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ৯জন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে ১২ জন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে ৬জন ও ৮১ থেকে ৯০ বছরের মধ্যে ২জন।

২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারীদের মধ্যে ঢাকা বিভাগে ১৫ জন, চট্টগ্রাম বিভাগে ৮ জন, রাজশাহী বিভাগে ৪ জন, খুলনা বিভাগে ৪ জন, বরিশাল বিভাগে ২জন ও সিলেট বিভাগে ২জন । এ ছাড়া সরকারি হাসপাতালে ৩৩ জন, বেসরকারি হাসপাতালে ২জন মৃত্যুবরণ করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazsongbadsara1
© All rights reserved  2019 songbadsarakkhon
Theme Download From ThemesBazar.Com