সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দীর্ঘ বন্যার পানিতে ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  রাজনৈতিক প্রতিহিংসাসহ হয়রানিমূলক মামলা প্রত্যাহার করতে দুই কমিটি গুলশান থানা কর্তৃক একটি বিদেশী পিস্তল, ২৯ রাউন্ড গুলি ও ৩৮ রাউন্ড শর্টগানের কার্তুজ উদ্ধার বাংলাদেশি অনুপ্রবেশকারীদের উল্টো ঝুলিয়ে সোজা করা হবে- অমিত শাহর রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে ১৪৪ ধারা প্রত্যাহার কারাগার থেকে পালানো ঢাবির ছাত্রী ধর্ষণকারী যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মজনু গ্রেফতার সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলে ষষ্ঠ স্থানে নেমে গেল বাংলাদেশ প্রতিবছর ৩১ ডিসেম্বরের মধ্যে সম্পদের হিসাব জমা দিতে হবে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের তালতলীতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সম্পর্কিত প্রস্তুতি সভা অনুষ্ঠিত

মোগাদিশুর দক্ষিণ পশ্চিমাঞ্চলে গাড়ি বোমা বিস্ফোরিত হলে অন্তত ৭৬ জন নিহত বহু আহত

  • আপডেট সময় রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯, ২.৩১ পিএম
  • ১৯৫ বার পড়া হয়েছে

মোগাদিশুর আমিন অ্যাম্বুলেন্স সার্ভিস বলছে, মোগাদিশুর দক্ষিণ পশ্চিমাঞ্চলে একটি বিশাল গাড়ি বোমা বিস্ফোরিত হলে অন্তত ৭৬ জন নিহত এবং আরও বহু লোক আহত হয়েছেন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে, কোন কোন কর্মকর্তা বলছেন এ সংখ্যা নব্বই ছাড়িয়ে যেতে পারে।

প্রত্যক্ষদর্শীরা বলছেন আফগোয়ে শহর থেকে মোগাদিশুতে প্রবেশ ও নির্গমন পথের মোড়ে তল্লাশি চৌকিতে এই বিস্ফোরণ ঘটে। একজন কর্মকর্তা বলেছেন এটি একটি ট্রাক বোমা ছিল।

এর আগের খবরে এ রকম আভাস পাওয়া গিয়েছিল যে বিস্ফোরক ভর্তি গাড়িটি রাস্তার ঐ মোড়ে একটি ব্যস্ত শুল্ক দপ্তরকে লক্ষ্য করেই এই হামলা চালিয়েছে । সেখানেই গাড়িগুলো রাস্তার কর দেয়ার জন্য থামে।

একজন প্রত্যক্ষদর্শী, যিনি ঘটনাস্থলে গিয়েছিলেন তিনি ভয়েস অফ আমেরিকার সোমালি বিভাগকে জানান তিনি সেখানে রক্ত মাখানো মানুষের শরীরের খন্ড বিখন্ড অংশ দেখতে পান। তিনি বলেন যে সঠিক সংখ্যা বলা মুস্কিল কিন্তু বহু লোকই এই ঘটনায় প্রাণ হারিয়েছেন।

তাৎক্ষণিক ভাবে এই বিস্ফোরণের দায় কেউ স্বীকার করেনি তবে অতীতে আল ক্বায়দার সঙ্গে সংশ্লিষ্ট আল শাবাব গোষ্ঠি এ ধরণের হামলা চালিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com