বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভিডিপি সদস্যদের বাছাই সম্পন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বিসিবি বিএনপির আরও ৫ নেতাকে বহিষ্কার উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় গাইবান্ধায় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু রাজধানীর সড়কে ব্যাটারি চালিত রিকশা বন্ধের নির্দেশ প্রাথমিকের শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ বিএনপি সরকার ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় ; প্রধানমন্ত্রী জয়পুরহাটে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড মোটর সাইকেল চালক ও আরোহীদের হেলমেট পরা বাধ্যতামূলক : সেতুমন্ত্রী আগামী জুলাই মাস থেকে বিডিএসের ডিজিটাল ম্যাপ তৈরির কার্যক্রম শুরু হচ্ছে : ভূমিমন্ত্রী

ভাঙ্গায় প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতারঃ নগদ টাকা ও মোবাইল ফোন জব্দ

  • আপডেট সময় সোমবার, ৯ আগস্ট, ২০২১, ৬.২৬ পিএম
  • ২০০ বার পড়া হয়েছে

মাহমুদুর রহমান(তুরান)ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের ভাঙ্গায় শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাৎ ও মোবাইলে প্রতারণাকারী চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে ভাঙ্গা থানা পুলিশ। গতকাল (রবিবার) রাতে উপজেলার চান্দ্রা ইউনিয়নের চরব্রাহ্মণপাড়া এলাকার কথিত বিকাশ অফিস থেকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিকাশ প্রতারনার কাজে ব্যবহৃত ২৯টি মোবাইল,বিভিন্ন কো¤পানীর ২৮টি সিম ও দুই লক্ষ আশি হাজার পাঁচশ টাকা উদ্ধার করা হয়।

প্রতারনায় জড়িত গ্রেপ্তারকৃতরা হলো,চরব্রাহ্মণপাড়া গ্রামের মোঃ হারুন মুন্সীর ছেলে রিফাত মুন্সী (২০), রাজ্জাক মোল্লার ছেলে মোঃ ফরহাদ মোল্লা (২৫), জলফু মুন্সীর ছেলে বাবু মুন্সী (২৫), জাঙ্গালপাশা গ্রামের হাবিবুর রহমান খানের ছেলে মোঃ শামীম খান (২৫), সিঙ্গারডাক গ্রামের মৃত আয়নাল খলিফার ছেলে মোঃ সাগর খলিফা (৩৩)।
ভাঙ্গা থানায় এক সংবাদ সম্মেলনে এস.্আই আজাদ জানান, চক্রটি দীর্ঘ্যদিন যাবৎ লোকজনের নিকট থেকে মোবাইল প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাৎ করে আসছিল। এছাড়া সম্প্রতি সরকারের দেয়া বেশ কিছু শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা মোবাইলের মাধ্যমে প্রতারনা করে আত্মসাৎ করে গ্রেপ্তারকৃতরা। গোপন সংবাদের ভিত্তিতে ওই দিন রাতে ভাঙ্গা থানার এসআই তাহসিনুর রহমান, এ.এস.আই রাকেশ মন্ডল, এ.এস.আই শেখ রেজওয়ান মামুন সংগীয় ফোর্সসহ চান্দ্রা ইউনিয়নের চর ব্রাক্ষ্মণপাড়া গ্রামে অভিযান চালিয়ে কথিত বিকাশ অফিস থেকে ৪ জনকে গ্রেপ্তার করেন। এ সময় তাদের নিকট থেকে ২ লক্ষ ৮০ হাজার ৫,শ টাকা,২৯টি মোবাইল, বিভিন্ন কো¤পানীর ২৮টি সিম উদ্ধার করা হয়। পরে গ্রেপ্তারকৃতদের তথ্য মতে চান্দ্রা বাজারে অভিযান চালিয়ে মোঃ সাগর খলিফাকে গ্রেপ্তার করা হয়।এসআই আবুল কালাম আজাদ বলেন, আমাদের অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ভাংগা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com