রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ময়মনসিংহের ত্রিশালে বোরোধান- চাউল সংগ্রহের উদ্বোধন নারী ক্রীড়াবিদকে ধর্ষণ ২ জন গ্রেফতার কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল: পররাষ্ট্রমন্ত্রী ঈশ্বরগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থী  প্রদীপের আনারসের গণজোয়ার ঢাকা মেডিকেল দুর্ভোগের নাম সার্জারী ওয়ার্ড আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আবারও আগুন! ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশে ১ জনের মৃত্যু র‍্যাব ওপর আরোপিত নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হচ্ছে না : যুক্তরাষ্ট্র

গান নিয়ে ব্যস্ত -ঝিলিক

  • আপডেট সময় সোমবার, ৫ জুলাই, ২০২১, ১০.৩৯ পিএম
  • ২৫৪ বার পড়া হয়েছে
 বিনোদন প্রতিবেদক,আল সামাদ রুবেলঃ লকডাউনে যতটুকু সম্ভব ঘরেই থাকার চেষ্টা করছি। যদিও মধ্যে কাজ ছিলো। এটিএন বাংলায় লাইভ গেয়েছি। চ্যানেল আই তারকা কথন এ অংশ নিয়েছি। আরো কয়েকটি চ্যানেলের শুটিং করলাম। তবে সতর্ক থেকে কাজ করার চেষ্টা করছি। নিজের সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে এভাবেই কথা গুলো বলছিলেন চ্যানেল আই সেরাকন্ঠ প্রতিযোগিতার প্রথম আসরের চ্যাম্পিয়ন ঝিলিক। ব্যস্ততা তাহলে ভালোই চলছে ঝিলিক বলেন, ‘স্টেজ শো বন্ধ দীর্ঘ সময় ধরে। তাই লকডাউনের আগে রেকর্ডিংয়ে সময় দিয়েছি টানা।
আর চ্যানেলগুলোর অনুষ্ঠানে অংশ নিচ্ছি। লকডাউনের পর আরো কিছু গান ও ভিডিওর শুটিং আছে। আমার নতুন গান সব শেষ বাবা দিবসে রঙ্গন মিউজিক থেকে বাবা দিবসে একটি গান প্রকাশ হয়েছে। ‘বাবা তুমি’ শিরোনামের গানটি থেকে খুব ভালো সাড়া পাচ্ছি। এর আগে চলতি বছর মা দিবসেও একটি গান করেছি। দেশের একটি গানও করা হয়েছে। আসলে বিষয়ভিত্তিক গান গাওয়ার সুযোগ কম আসে। তবে এ বছর এ ধরনের গানগুলো গাওয়া হলো। আর সম্প্রতি কবির বকুলের কথায় ও উজ্জ্বল সিনহার সুরে একটি গান গেয়েছি।
‘শুধু ইচ্ছে হয়’ শিরোনামের গানটি আমার সাথে গেয়েছেন জয়। এটি সাউন্ডটেকের ব্যানারে আসবে সামনে। এছাড়া আরো কমপক্ষে নতুন হাফ ডজন গান করা আছে। এগুলোও প্রকাশ হবে সামনে। স্টেজ শো বন্ধ। শিল্পী-মিউজিশিয়ানদের অবস্থা কোন দিকে যাচ্ছে বলে মনে হয়।’ ঝিলিক বলেন, ‘আসলে আমরা শিল্পী ও মিউজিশিয়ানরা কঠিন সময় পার করছি। এ সময় কেবল দীর্ঘই হচ্ছে। এখন তো করোনা পরিস্থিতি দিন দিন আরো খারাপ হচ্ছে।
লকডাউন চলছে। এমন সময় স্টেজ শো কাছাকাছি সময়ে শুরু হওয়ার কোনো সম্ভাবনা দেখছি না। আর এভাবে শিল্পী-মিউজিশিয়ানদের অবস্থা আরো খারাপ হতে থাকবে। কারণ স্টেজ কিন্তু আমাদের আয়ের সব থেকে বড় উৎস। এখন যে অবস্থা, এর শেষ কবে হবে জানি না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com