বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

ভারতের স্বনামধন্য ‘তাসাম’ এর “শুভেচ্ছাদূত” হলেন রুহিত সুমন

  • আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১, ৯.৫৭ পিএম
  • ৫৬ বার পঠিত
 মামুন রশিদঃ ভারতের স্বনামধন্য ফ্যাশন ডিজাইনিং প্রতিষ্ঠান ‘তাসাম” এর “Global Ambassador” (শুভেচ্ছাদূত) হয়েছেন বাংলাদেশের আন্তর্জাতিক সংগঠক ও উপস্থাপক রুহিত সুমন। প্রতিষ্ঠানটির তৈরিকৃত পোষাক ব্রান্ডিং, ফ্যাশন শো ও বিজ্ঞাপনে অংশগ্রহণ এবং বিশ্বব্যাপী কাজ করার প্রয়াসে রুহিতকে প্রতিষ্ঠানটির শুভেচ্ছাদূত হিসেবে মনোনিত করা হয়েছে ।
এছাড়া সম্প্রতি ফিজির আন্তর্জাতিক সংস্থা ‘ইয়ুথ ফর ক্লাইমেট অ্যাকশন প্রজেক্ট’ এর “Global Ambassador” হিসেবেও তাকে মনোনিত করা হয়েছে ।
সামাজিক পরিসেবার মাধ্যমে বিশ্ব শান্তি, উদ্যোক্তা ও স্বনির্ভরতা প্লাটফর্ম, মানবিক ও মানবাধিকার রক্ষায় দেশে এবং বহির্বিশ্বে কাজ করে চলছেন ময়ূরপঙ্খী শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থা ও ময়ূরপঙ্খী পরিবারের চেয়ারম্যান রুহিত সুমন । রুহিত সুমন তার প্রতিষ্ঠিত সংস্থা “ময়ূরপঙ্খী” এর মাধ্যমে মহামারী করোনা পরিস্থিতিতে নানামুখী কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন ।
করোনা প্রাদুর্ভাবকালিন সময়ে করোনা প্রতিরোধ ও প্রতিকারমূলক প্রশিক্ষণ ও কর্মশালা, ভলান্টিয়ারদের সমন্বয়, অসহায়, দুঃস্থ ও ছিন্নমূলদের মাঝে মাস্ক, স্যানিটাইজার, সাবান প্রদান, সচেতনতামূলক লিফলেট প্রদান, খাদ্য ও ইফতারসামগ্রী প্রদান, স্বনির্ভরতা ও কর্মসংস্থানের জন্য সেলাই মেশিনসহ নানামুখি কর্মসূচি চলমান রয়েছে ময়ূরপঙ্খী সংস্থাটির । পাশাপাশি বন্যা দূর্গতদের খাদ্যসামগ্রী, আর্থিক সহযোগিতা, সুরক্ষা সামগ্রী প্রদান করা হয় ।
সুমন বলেন, বাংলাদেশের গর্বিত নাগরিক হিসেবে দেশের বাইরের একটি স্বনামধন্য প্রতিষ্ঠানের “শুভেচ্ছদূত” মনোনিত হওয়া সত্যিই খুব গর্বের ও সম্মানের বিষয় । ইন শা আল্লাহ আমি আমার সর্বোচ্চ নিষ্ঠা, সততা, পরিশ্রম ও বুদ্ধিমত্তা দিয়ে ঠিকভাবে দায়িত্ব পালনে সচেষ্ট হবো ।
অনেক অনেক ধন্যবাদ ও ভালোবাসা জানাচ্ছি প্রিয় প্রমিত দাকে আমাকে এই দায়িত্ব প্রদান করায় । সকলে আমার জন্য দোয়া করবেন । । উল্লেখ্য, মালদ্বীপে অনুষ্ঠিত বিশ্ব যুব শান্তি সম্মেলনে ‘গ্লোবাল পিস অ্যাওয়ার্ড’, ভারতে “আন্তর্জাতিক যুব পুরস্কার”, দুবাইয়ে “আন্তর্জাতিক স্কুল অ্যাওয়ার্ড”, থাইল্যান্ডে “আন্তর্জাতিক এডুকেশন অ্যাওয়ার্ড” ইংল্যান্ড থেকে “স্টার অফ কোভিড অ্যাওয়ার্ড” এ ভূষিত হয়েছেন সুমন ।
এছাড়া দেশ-বিদেশ থেকে পেয়েছেন বহু জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কার এবং সম্মাননা । বহু আন্তর্জাতিক সংস্থা, প্রতিষ্ঠান ও সংগঠনের কান্ট্রি হেড, অ্যাম্বাসিডর এবং ডিরেক্টর হিসেবেও কাজ করছেন তিনি ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazsongbadsara1
© All rights reserved  2019 songbadsarakkhon
Theme Download From ThemesBazar.Com