রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
তালতলীতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সম্পর্কিত প্রস্তুতি সভা অনুষ্ঠিত সিলেটে বজ্রপাতে প্রাণ গেল ৪ জনের বৈরুতে ইসরায়েলি বিমান হামলায় নিহত ৩১ তোফাজ্জল হত্যায় জড়িত অভিযোগে ঢাবির ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার চোখে গুলিবিদ্ধ ৬৮৫, দু’চোখ হারিয়েছেন ৯২ জন আসন্ন দুর্গাপূজা উপলক্ষে অবশেষে ইলিশ মাছ যাচ্ছে ভারতে কোটা সংস্কার আন্দোলন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রাথমিক তালিকায় ১৪২৩ মৃত্যু প্রধান উপদেষ্টা ২৩ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে যাচ্ছেন, ২৭ সেপ্টেম্বর জাতিসংঘে ভাষণ ফেসবুকে উস্কানি: তৃতীয় দফায় দুই পুলিশ সদস্য রিমান্ডে লক্ষ্মীপুরে টানা বৃষ্টিতে ফের বন্যার শঙ্কা!

অজ্ঞাত অস্ত্রধারীর গুলীতে পাঁচ সহকর্মী সহ এক জাপানী সহায়তা কর্মী নিহত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯, ৪.১৮ পিএম
  • ২৪৬ বার পড়া হয়েছে

পূর্ব আফগানিস্তানে এক অজ্ঞাত অস্ত্রধারীর গুলীতে পাঁচ সহকর্মী সহ এক জাপানী সহায়তা কর্মী নিহত হয়েছেন। কর্মকর্তারা বলছেন নাঙ্গাহার প্রদেশের জালালাবাদে বুধবার সকালে এই গোলাগুলির ঘটনা ঘটে।

প্রাদেশিক সরকারের এক মুখপাত্র ভয়েস অফ আমেরিকাকে জানান, নিহত ডঃ টেটুস নাকামুরা এবং বেসরকারি সংস্থা জাপান মেডিক্যাল সার্ভিসের অন্যান্য কর্মীরা একটি প্রকল্পের উদ্দেশ্যে যাত্রা করছিলেন যখন তাদের ওপর হামলা হয়।জাপানের প্রধানমন্ত্রী শিনযো আবে আফগানিস্তানে তার অবদানের জন্য নিহত ডঃ টেটুস নাকামুরার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। আফগানিস্তানে জাতিসংঘ এই হামলার তীব্র নিন্দা জানিয়েছে এবং বিদ্রোহ প্রকাশ করেছে। এক সংক্ষিপ্ত বিবৃতিতে তালিবান জানিয়েছে এই হামলার সঙ্গে তারা জড়িত নয়। প্রত্যক্ষদর্শীরা ভয়েস অফ আমেরিকাকে জানিয়েছে তিন আক্রমণকারী এই হামলা করার পর পালিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com