শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাইয়্যিদাতুনা হযরত খাদিজাতুল কুবরা আলাইহিহাস সালাম উনার বিছাল শরীফ দিবস নওগাঁয় অসংক্রামক রোগ প্রতিরোধে  শরীরচর্চা  নিশ্চিতে করণীয় বিষয়ে এডভোকেসী সভা অনুষ্ঠিত বিড়ি শিল্পে ট্যাক্স প্রত্যাহারসহ চার দাবিতে রংপুর শ্রমিকদের মানববন্ধন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ জিম্মি জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে: ড. হাছান মাহমুদ মাগুরা জেলায় এ বছর পেঁয়াজের ভালো ফলন হয়েছে লোহিত সাগরে ইয়েমেনের ৪টি ড্রোন ধ্বংস: যুক্তরাষ্ট্র বিএনপির একান্ত কাম্যই হলো যে কোনো উপায়ে ক্ষমতা দখল, জনকল্যাণ নয় : সেতু মন্ত্রী আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন বাংলা নববর্ষের অনুষ্ঠান সন্ধ্যা ৬টার মধ্যে শেষ করার নির্দেশনা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

বিজয়ের মাসে চলো বঙ্গবন্ধু’র জন্মভূমিতে’ শীর্ষক প্যাকেজ টুর এর শুভ উদ্বোধন

  • আপডেট সময় সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯, ৮.০২ পিএম
  • ২৮৯ বার পড়া হয়েছে

বঙ্গবন্ধু’র জন্মশত বার্ষিকী সামনে রেখে ‘বিজয়ের মাসে চলো বঙ্গবন্ধু’র জন্মভূমিতে’ শীর্ষক প্যাকেজ টুর এর শুভ উদ্বোধন করা হয়েছে।
বাংলাদেশ পর্যটন করপোরেশনের উদ্যোগে প্রধান কার্যালয়ে এই প্যাকেজ ট্যুরের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পর্যটন করপোরেশনের চেয়ারম্যান রাম চন্দ্র দাস।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পরিচালক (অর্থ ও প্রশাসন) ড. আলী আকবর।
অনুষ্ঠানে রাম চন্দ্র দাস বলেন, “হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, বাংলাদেশের মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শ, দর্শন এবং তাঁর ব্যক্তিজীবনের চিন্তা-চেতনাকে এদেশের তরুণ সমাজসহ দেশের মানুষ তথা সারা বিশ্বে ছড়িয়ে দেয়ার জন্য এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
স্বল্প খরচে দেশি-বিদেশি যে কোন পর্যটক এ প্যাকেজের আওতায় বঙ্গবন্ধুর জন্মভূমি এবং সমাধিসৌধে বেড়াতে যেতে পারবেন। বাংলাদেশ পর্যটন করপোরেশনের এ উদ্যোগে সহযোগিতা করছে ট্যুয়েলভ ইভেন্টস ট্যুরস এন্ড ট্র্যাভেলস।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com