বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ব্র্যাক ইউনিভার্সিটি ক্যাম্পাসে কালেকশন বুথ চালু করল ব্র্যাক ব্যাংক লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদনে লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে, বিক্রির টার্গেট ৫০০ কোটি টাকা কাউখালীতে বাড়ছে অপমৃত্যুর প্রবণতা উপজেলা পরিষদ নির্বাচন প্রভাবিত করতে গোপন বৈঠক করার অভিযোগে ৫ প্রিজাইডিং অফিসার সহ গ্রেপ্তার ৬ বৈধ অস্ত্র বহন ও প্রদর্শনের ওপর ১৪ দিনের নিষেধাজ্ঞা উপজেলা পরিষদ নির্বাচনে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে হামাস গাজায় যুদ্ধবিরতির চুক্তিতে রাজি উচ্ছ্বাস গাজায় উন্নয়ন প্রকল্প গ্রহণ করার আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন : প্রধানমন্ত্রী জয়পুরহাটে ভ্যানচালক হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড ডলার-রিয়াল প্রতারক চক্রের ৫ জন গ্রেপ্তার বরগুনার গোয়েন্দা পুলিশ

বিজয় দিবসে গান নিয়ে আসছে রাফি এবং স্মরন

  • আপডেট সময় বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০, ৮.৫৬ পিএম
  • ২৮৪ বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদক,আল সামাদ রুবেলঃ “”বিজয় দিবস””” উপলক্ষে জনপ্রিয় রেডিও চ্যানেল সিটি এফএম ৯৬.০ এর বহুল প্রচারিত সঙ্গীতা অনুষ্ঠান ” গান টেইনমেন্ট ” এর বিশেষ পর্বে আর. জে. জাকির সুমনের সঞ্চালনায় দেশের গান নিয়ে এই প্রজম্নের দুইজন উদীয়মান জনপ্রিয় সঙ্গীত শিল্পী রাফি ও স্মরন গান শোনাবে।

উল্লেখ্য তারা যে দেশের গানগুলো শোনাবেন, বহুশ্রুত সেই গানগুলো একক ও দ্বৈত ভাবে পরিবেশন করবেন। এ সম্পর্কে সঙ্গীত শিল্পী স্মরন বলেন, আমরা গত ২৯ শে নভেম্বর সিটি এফএম এর বিশেষ সঙ্গীতানুষ্ঠান “গান টেইনমেন্টের ” মাধ্যমে আমি ও রাফি ভাইয়া শ্রোতাদের বাংলা ছায়াছবির জনপ্রিয় কিছু গান শুনিয়েছি। পরিবেশনার সকল গান গুলো ছিলো দ্বৈত কণ্ঠের।

এবার বিজয় দিবসকে সামনে রেখে আগামী ১৩ই ডিসেম্বর আমরা কেবল দেশ গান শোনাবো “গান টেইনমেন্টর” দর্শকদের। গান গুলোর মধ্যে একটু ভিন্নতা থাকবে কিছু গান একক ও কিছু গান দ্বৈত কণ্ঠে পরিবেশন করবো। আশা করছি এবারের অনুষ্ঠানটিও দর্শকপ্রিয়তা পাবে। আমাদের সাথে এবার যন্ত্রসঙ্গীতে থাকবেন কীবোর্ড- রব, কাহন- রাজিব, পার্কেশোন -পিয়াস ও গিটারে- আর. জে জাকির সুমন।

উল্লেখ্য যদিও দেশাত্মবোধক গান এখানে পরিবেশন করা হবে তথাপি অনুষ্ঠানটি হবে আনপ্লাক ভার্সনের। বরাবরের মতো এই জুটির গান দর্শক শ্রোতাদের ভালো লাগবে। আর সঙ্গীত শিল্পী রাফি বলেন, ধন্যবাদ সিটি এফএম ও জাকির সুমন ভাইয়াকে, পরপর এমন বিশেষ অনুষ্ঠানে আমাদের আমন্ত্রণ জানানোর জন্য ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com