রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ময়মনসিংহের ত্রিশালে বোরোধান- চাউল সংগ্রহের উদ্বোধন নারী ক্রীড়াবিদকে ধর্ষণ ২ জন গ্রেফতার কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল: পররাষ্ট্রমন্ত্রী ঈশ্বরগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থী  প্রদীপের আনারসের গণজোয়ার ঢাকা মেডিকেল দুর্ভোগের নাম সার্জারী ওয়ার্ড আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আবারও আগুন! ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশে ১ জনের মৃত্যু র‍্যাব ওপর আরোপিত নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হচ্ছে না : যুক্তরাষ্ট্র

লক্ষ্মীপুরে ব্যক্তিমালিকানাধীন পুকুর থেকে মাছ ধরার প্রতিবাদ করায় পিটিয়ে রক্তাক্ত জখম!

  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০, ৮.৩৬ পিএম
  • ৪৯৭ বার পড়া হয়েছে
অ আ আবীর আকাশ, জেলা প্রতিনিধি :
ব্যক্তিমালিকানাধীন পুকুর থেকে মাছ ধরার প্রতিবাদ করায় সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে মারধরের শিকার হন পুকুর মালিক ফখরউদ্দিন ও তার সন্তানেরা।
ঘটনাটি লক্ষ্মীপুরের রামগতি উপজেলার ১২নং দক্ষিন চরের।
বিস্তারিত জানা, গেছে মৃত আবদুল ওয়াদুদের ছেলে ফখরুদ্দীনের বন্দোবস্ত নেয়া সম্পত্তি সম্পন্ন অবৈধভাবে জোরপূর্বক জবর দখলের চেষ্টা করে একই এলাকার নূর মোহাম্মদের ছেলে মোঃ জহির (২৮) মোঃ ফরিদ (৩৫),নবী (২৫), ফরিদের ছেলে মোহাম্মদ রাসেল (১৮), মৃত রফিকুলের ছেলে শাহাবুদ্দিন (৪৫), মৃত নাছির উল হকের ছেলে জামাল মাঝি, মৃত ফজলুল করিমের ছেলে মোঃ মোসলেহ উদ্দিন, মোসলেহ উদ্দিনের ছেলে মোহাম্মদ রিয়াজসহ আরও কয়েকজনের সঙ্গবদ্ধ দল।
তারা দীর্ঘদিন ধরে ফখরুদ্দিনের বন্দোবস্ত নেয়া সম্পত্তি অবৈধভাবে জবর দখলের চেষ্টা করে আসছিল ও মালিকানাধীন বিভিন্ন ফলজ বনজ গাছ গাছরা কেটে নিয়ে যাচ্ছিল সন্ত্রাসীরা। এই নিয়ে রামগতি মডেল থানায় কয়েকবার বৈঠক হয়।
 গত রোববার দুপুরের দিকে জহির জোর করে ফখরুদ্দীনের পুকুর থেকে মাছ ধরার সময় প্রতিবাদ করলে জহির ও তার সাঙ্গোপাঙ্গ নিয়ে ফখরুদ্দিন ও তার মেয়ে ফারহানা বেগম, জোসনা বেগম, বেগম তাসনুর বেগম, ফজলুর রহমান, জরিনা বেগম,  কুলসুমা বেগম ও বেল্লালকে পিটিয়ে রক্তাক্ত জখম করে।
আহতরা লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এই নিয়ে লক্ষ্মীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন ভুক্তভোগী ফখরুদ্দিন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com