রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নারী ক্রীড়াবিদকে ধর্ষণ ২ জন গ্রেফতার কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল: পররাষ্ট্রমন্ত্রী ঈশ্বরগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থী  প্রদীপের আনারসের গণজোয়ার ঢাকা মেডিকেল দুর্ভোগের নাম সার্জারী ওয়ার্ড আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আবারও আগুন! ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশে ১ জনের মৃত্যু র‍্যাব ওপর আরোপিত নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হচ্ছে না : যুক্তরাষ্ট্র সবুজবাগের মায়াকানন এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত

নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম এর ২ সক্রিয় সদস্য গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ২৪ আগস্ট, ২০২০, ৮.৩৬ পিএম
  • ৪৫৮ বার পড়া হয়েছে

ঝিনাইদহ জেলায় অভিযান চালিয়ে “আনসার আল ইসলাম”এর দুই সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে বাংলাদেশ পুলিশের এন্টি টেররিজম ইউনিট (এটিইউ)। গ্রেফতারকৃতদের নাম- মোঃ ইনামুল হক (২৪) ও মোঃ সিরাজুল ইসলাম (২৩)।

রোববার (২৩ আগস্ট)  দিবাগত রাতে  ঝিনাইদহ জেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে মোবাইল সিমকার্ড, মেমোরিকার্ড এবং বৈদ্যুতিক তারসহ  বোমা তৈরীর বিভিন্ন উপাদান  উদ্ধার করা হয়েছে।

এটিইউ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃতরা ইসলামী খিলাফত প্রতিষ্ঠার লক্ষ্যে দীর্ঘদিন ধরে জিহাদী কার্যক্রম পরিচালনা করে আসছে। গ্রেফতারকৃত মোঃ ইনামুল হক পুরাতন মোবাইল ফোনের ব্যাটারী, বৈদ্যুতিক তার এবং বোমা তৈরীর অন্য উপাদানগুলো দিয়ে শক্তিশালী এক্সপ্লোসিভ তৈরীর বিষয়টি নিয়ে দীর্ঘদিন ধরে গবেষণা চালিয়ে আসছে। গ্রেফতারকৃতরা নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন “আনসার আল ইসলাম”এর সদস্যপদ গ্রহণ, সমর্থন, অপরাধ সংঘটনের ষড়যন্ত্র এবং সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ঝিনাইদহ সদর থানায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com