মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কাউখালীতে ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীক নিয়ে সুমন জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে অফিস ফাঁকি দিয়ে ব্যক্তিগত ব্যবসা করেন সরকারি কর্মচারী দেশে ফিরেছে এমভি আবদুল্লাহ ও ২৩ নাবিক রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযানে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ২৩ জন গ্রেফতার মেক্সিকোর মোরেলোস প্রদেশে বন্দুকধারীর গুলিতে ৮ জনের মৃত্যু রাফা শহরে হামলা চালিয়ে হামাসকে নির্মূল করতে পারবে না : এন্টনি ব্লিংকেন চাঁদপুরের দুইটি উপজেলার নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ থেকে কোম্পানির যে আয় হচ্ছে তা দিয়েই স্যাটেলাইট প্রতিস্থাপনের খরচ মেটানো যাবে : পররাষ্ট্রমন্ত্রী বাইরের মদদে বিএনপি উত্তেজনা ছড়াবে সেটা মনে করার কোনো কারণ নেই : সেতু মন্ত্রী ইউক্রেন পাল্টা হামলায় কমপক্ষে ১৪ জন রুশ নাগরিক নিহত

বরগুনার পাথরঘাটার জুয়ার আসর, ইউপি সদস্যসহ আটক ৬

  • আপডেট সময় শনিবার, ৬ জুন, ২০২০, ৭.০৮ পিএম
  • ৮১৯ বার পড়া হয়েছে
মল্লিক মো.জামাল,বরগুনা প্রতিনিধিঃবরগুনার পাথরঘাটার জুয়ার আসর থেকে কাঠালতলী ইউনিয়ন পরিষদ সদস্য শামীম মোল্লা সহ ছয় জুয়ারীকে আটক করেছে পাথরঘাটা থানা পুলিশ।
শনিবার (৫জুন) ভোর রাতে ইউপি সদস্যের নিজ বাসভবন থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো, সিরাজুল ইসলামের ছেলে ইউপি সদস্য শামিম মোল্লা, আবু তাহেরের ছেলে শফিক, হাসেম হাওলাদারের ছেলে জলিল হাওলাদার, খলিলুর রহমানের ছেলে আবু জাফর, নুরুল ইসলামের ছেলে জলিল, ধীরেন্দ্রনাথ হালদারের ছেলে কৃষ্ণ কান্ত হালদার। তারা সকলেই কাঠালতলী ও ছহেড়াবাদ গ্রামের বাসিন্দা।
পাথরঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.শাহাবুদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত ৪টার দিকে উপজেলার কাঠালতলী দুই নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য শামীমের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় তারা জুয়ার আসরে মগ্ন ছিল। তখন ঘটনাস্থল থেকে নগদ টাকা সহ ছয়জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com