শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেপ্তার ভাঙ্গায় নানা আয়োজনে বিশ্ব শিক্ষক দিবস পালিতঃ আলোচনা সভা, শোভাযাত্রা  এবং গুণী শিক্ষক সংবর্ধনা  আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে ঠাকুরগাঁও জেলা আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হলো ৩ দিন ব্যাপি ইজতেমা পিরোজপুরে বিশ্ব শিক্ষক দিবস পালিত কাউখালীতে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত  হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে- আব্দুল মোনায়েম মুন্না লক্ষ্মীপুর বইয়ের প্রতি আগ্রহ বাড়াতে বিদ্যালয়ে ইউএনও’র নান্দনিক লাইব্রেরি স্থাপন বরগুনায় নানা কর্মসূচীর মধ্যদিয়ে বিশ্ব শিক্ষক দিবস পালিত সফররত মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর সঙ্গে প্রধান উপদেষ্টার একান্ত বৈঠক

হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে- আব্দুল মোনায়েম মুন্না

  • আপডেট সময় শনিবার, ৫ অক্টোবর, ২০২৪, ৪.২৬ পিএম
  • ৭ বার পড়া হয়েছে
পিরোজপুর প্রতিনিধিঃ-বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি আব্দুল মোনায়েম মুন্না বলেছেন, হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে আমাদের এ সমাজকে নতুন করে নির্মান করতে হবে। আমাদের সংগঠনকে আরো শক্তিশালী করতে হবে। আপনারা মনে রাখবেন সংগঠন বর্হিভূত কোন কাজ সংগঠন গ্রহণ করছে না।
তিনি আরো বলেন, দেশ নায়ক তারেক রহমান আজ প্রায় ১৭ বছর দেশের বাহিরে অবস্থান করছে আমরা তাকে দেশে ফিরিয়ে আনতে চাই। সে ক্ষেত্রে আমাদের আরো সাংগঠনিক দক্ষতা বাড়াতে হবে। দেশ নায়ক তারেক রহমানের একটি স্পস্ট ম্যাসেজ আপনাদের দিতে বলেছেন যে আমরা হিন্দু মুসলমান খ্রিস্টান বৌদ্ধ সকলে মিলে মিশে এ দেশটাকে গড়ে তুলবো। সবাই মিলে মিশে একসাথে দেশটাকে সুন্দর ভাবে গড়ে তুলতে হবে। আজ শুক্রবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমীতে সাম্য ও মানবিক সমাজ বির্নিমানে দিক নির্দেশনা মূলক যুবদল ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদলের যৌথ কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কর্মীসভায় জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান মিঠু এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রদলের সাধঅরণ সম্পাদক নাসির উদ্দিন নাসির, বাংলাদেশ স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান। এছাড়াও অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লা হোসেন তারেক, কেন্দ্রিয় স্বেচ্ছাসেবকদলের সহ সভাপতি নাসির উদ্দিন মোল্লা। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা যুবদলের সদস্য সচিব এমদাদুল হক মাসুদ, জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তানজিদ রশিদ বাপ্পি।

এসময় বাংলাদেশ যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ও জেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com