শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন ——সাঈদীর পুত্র শামীম সাঈদী লক্ষ্মীপুরে ক্রীড়া প্রতিযোগীদের মাঝে পুরস্কার  বিতরণ  বিকাশের এজেন্ট কে অজ্ঞান করে টাকা ছিনতাই লক্ষ্মীপুরে পৌর বিপনী বিতান ব্যবসায়ীদের নির্বাচন অনুষ্ঠিত  লেফট্যানেন্ট জেনারেল পদে পদোন্নতি পেলেন পিরোজপুরের কৃতি সন্তান মাইনুর রহমান পিরোজপুরে আলোচিত প্রবাসীর স্ত্রীকে হত্যা মামলার আসামী চট্টগ্রাম থেকে গ্রেফতার সালথায় তরুণীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় প্রাণ গেল যুবকের ফরিদপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ৫ মার্কিন ঘাঁটি ও যুদ্ধজাহাজ লক্ষ্যবস্তু করার ঘোষণা ইরাকি মিলিশিয়াদের সাবেক মেয়র আতিকুল ইসলামকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত

টাকা-স্বর্ণালংকার লুট চুরি করতে গিয়ে ঘুমন্ত নারীকে ধর্ষণচেষ্টা

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ জুন, ২০২৪, ৯.৫৭ পিএম
  • ২৯ বার পড়া হয়েছে

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ- লক্ষ্মীপুরের রায়পুরে চুরি করতে গিয়ে এক প্রবাসীর স্ত্রীকে হাত-পা ও মুখ বেঁধে ধর্ষণচেষ্টা এবং টাকা-স্বর্ণালংকার লুটে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে রাত ২টার দিকে রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় রোববার রাতে ওই নারী বাদী হয়ে স্থানীয় চার যুবককে আসামি করে রায়পুর থানায় মামলা করেছেন। অভিযুক্ত ৪ জন পলাতক রয়েছেন।

প্রবাসীর স্ত্রী জানান, প্রতিদিনের মতো ওই রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। এ অবস্থায় তার ঘরের সামনের দরজা দিয়ে সিঁদ কেটে প্রবেশ করে একই গ্রামের জালাল সর্দারের ছেলে দিদার সর্দার, গিয়াস উদ্দিনের ছেলে মনির হোসেন, বোরহানের ছেলে মো. রাসেল, হোসেন আলীর ছেলে হেলাল।

তিনি জানান, এ সময় তারা চারজন হাত ও মুখ বেঁধে ফেলে। এ সময় ঘরে থাকা ইউপি সদস্য আবুল হোসেনের কাছ থেকে কেনা ৩০ শতাংশ জমি রেজিস্ট্রি করার জন্য আলমারিতে রাখা আড়াই লাখ টাকা ও তিন ভরি স্বর্ণালংকার লুট করে নেয় তারা। পরে গণধর্ষণের চেষ্টা করে। বাড়ির পাশের ইটভাটার লোকজন এগিয়ে এলে স্থানীয় চোরের দল পালিয়ে যায়। এ ঘটনায় একই গ্রামের চার যুবক হাত-পা বেঁধে তাকে ধর্ষণ চেষ্টা করে জানান তিনি।

ওই নারী বলেন, চোর দিদার সর্দার চলে যাওয়ার সময় তার মোবাইল রেখে আমারটা নিয়ে যায়। তখনই চোরদের শনাক্ত করা হয়েছে।

এ ঘটনায় অভিযুক্ত দিদার সরদারের মা কুলসুম বেগম, মনিরের মা লাকি বেগম, রাসেলের মা রাসিদা বেগম ও হেলালের মা জুলেখা বেগম বলেন, আমাদের ছেলেরা ভুল করে এ ঘটনা ঘটায়। আমরা খুবই লজ্জিত। তারা সবাই ঘরবাড়ি ছেড়ে পালিয়ে রয়েছে।

রায়পুর থানার ওসি ইয়াসিন ফারুখ মজুমদার জানান, প্রবাসীর স্ত্রী ধর্ষণচেষ্টা, টাকা ও স্বর্ণ লুটের ঘটনায় থানায় এজাহার দিয়েছেন। এখনো কাউকে আটক করা হয়নি। মামলাটি তদন্ত করা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com