মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

ঈশ্বরগঞ্জে মাদকসেবীর অত্যাচারে অতিষ্ট অসহায় প্রতিবন্ধী পরিবার 

  • আপডেট সময় মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪, ১.২৭ এএম
  • ১৫ বার পড়া হয়েছে
নিজস্ব প্রতিবেদকঃ
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আঠারবাড়ী ইউনিয়নের উত্তর বনগাঁও গ্রামের আব্দুস সালাম নামের এক প্রতিবন্ধী পরিবারকে উচ্ছেদ করে ভিটা মাটি দখলে চেষ্ঠা করছে এক মাদকসেবী। বিষয়টি নিয়ে থানায় ও পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ করায় ক্ষিপ্ত হয়ে বাড়ি-ঘরে হামলা গাছ পালা খেটে নিয়েছে ওই মাদকসেবী। থানায় অভিযোগ করলেও প্রভাবশালী ওই মাদকসেবীর বিরুদ্ধে কোন আইনগত ব্যবস্থা নেয়া হয়নি।
জানা যায়, উপজেলা বাণিজ্যিক প্রাণ আঠারবাড়ী ইউনিয়নের রায়েরবাজার। ওই বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম আবু বকর সিদ্দিক ওরফে বিড়ি সিদ্দিক তাঁর ছেলে উত্তরবনগাঁও গ্রামে বসবাসকারী মাদকসেবী খাইরুল বাশার তার প্রতিবেশী প্রতিবন্ধী আব্দুস সালামের বাড়ি-ঘর থেকে উচ্ছেদের জন্যে বিভিন্ন সময় হামলা ভাংচুর ঘটনা ঘটিয়েছে। এনিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের নিয়ে একাধিক শালিস-দরবার করলেও কোন কাজ হচ্ছে না। প্রভাবশালী হওয়ায় স্থানীরা সবসময় তার ভয়ে আতংঙ্কিত থাকে।
আঠারবাড়ী ইউপি চেয়ারম্যান জুবের আলম কবির রুপক হতাশা প্রকাশ করে বলেন, খারুল বাশার দীর্ঘদিন যাবৎ  আব্দুস সালামের সাথে জগড়া বিবাদ করে আসছে, এনিয়ে একাদিক বার শালিস দরবার করেও কোন ফল হচ্ছে না। থানায় অভিযোগ হয় কিন্তু কি কারণে কেন তার কোন প্রতিকার হয় না, এটা বুঝি না। খারুল বাশার মাদকের সাথে জড়িত কি না এমন প্রশ্নের উত্তরে চেয়ারম্যার জুবের আলম কবির রুপক বলেন, অবশ্যই সে মাদকের সাথে জড়িত, এলাকার প্রায় লোকজনেই তার মাদকের বিষয়টি জানে।
এবিষয়ে খারুল বাশারের সাথে কথা বলতে তার মোবাইল ফোন বারবার চেষ্টা করার পর সে ফোন রিসিফ করে জাহানারা নামের এক মহিলাকে দিয়ে কথা বলায়। জাহানারা জানান, সবঘটনা মিথ্যা এটা সাজানো নাটক।
আঠারবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই জাহাঙ্গীর আলম জানান অভিযোগের প্রেক্ষিতে সরজমিন তদন্ত করে বিষয়টি ওসি স্যারকে অবহিত করা হয়েছে। ওসি মাজেদুর রহমানের সাথে কথা হলে তিনি বলেন বিষয়টি সেকেন্ড অফিসার আমিনুল ইসলাম বলতে পারবে। এসআই আমিনুল ইসলাম জানান মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com