রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ইসতিসকার নামাজে বৃষ্টির জন্য চোখের পানি ফেলে দোয়া অক্টোবরে পরীক্ষামূলক চালু হচ্ছে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র আগামী ৯ মে শুরু হচ্ছে চলতি মৌসুমের হজ ফ্লাইট কমলো স্বর্ণের দাম উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির আরও ৩ নেতাকে বহিষ্কার ঝিনাইদহ-১ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ১১ জন উপজেলা পরিষদ নির্বাচনে কোন ধরনের অনিয়ম করলে তাকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না : নির্বাচন কমিশনার   বাংলাদেশের কৃষিখাতের ১১ ব্যক্তি ও প্রতিষ্ঠান পেলো স্ট্যান্ডার্ড চাটার্ড-চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ড ২০২৩ ভাঙ্গার আর্থসামাজিক উন্নয়নে কাজ করতে চান মোখলেছুর রহমান সুমন ঈশ্বরগঞ্জবাসী ব্যারিস্টার ফারজানা ছাত্তার এমপি’কে বিশাল আনন্দ শোভাযাত্রায় বরণ

ট্রেনে কাটা পড়ে দুই সন্তানের জননী এক নারীর মৃত্যু

  • আপডেট সময় মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩, ৩.১৪ পিএম
  • ৪৩ বার পড়া হয়েছে

মো:মনসর আলী,রুহিয়া(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলায় ট্রেনে কাটা পড়ে দুই সন্তানের জননী এক নারীর মৃত্যু হয়েছে। গত রবিবার সকাল সোয়া ৭ঃ৪৫ মিনিটে উপজেলার রুহিয়া রুহিয়া রেলস্টেশনের দক্ষিণ পাশের বড় পাখা সংলগ্ন এলাকায় ঠাকুরগাঁও-পঞ্চগড় রেলপথে এ দুর্ঘটনা ঘটে এবং ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

নিহত নারীর নাম তামান্না বেগম (৩০)। তিনি রুহিয়া পশ্চিম ইউনিয়নের কানিকশালগাঁও (চানপাড়া) এলাকার মেছের আলীর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, মৃত তামান্না বেগম দীর্ঘ দিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। তার স্বামী মেছের আলী সিলেটে একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করেন এবং তিনি গত পরশু দিন বাড়ি থেকে সিলেটে যায়।

রুহিয়া রেল স্টেশন মাস্টার মোস্তাফিজুর রহমান জানান, আজ সকাল ৭ঃ৪৫ মিনিটে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে এক মহিলার দূর্ঘটনার খবর শুনেছি এবং রেলওয়ের লোকজন ঘটনা স্থলে পৌছানোর আগেই মহিলাকে তার লোকজন নিয়ে গেছে।

রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(দায়িত্ব থাকা) আকবর আলী বলেন ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, রেলওয়ে কর্তৃপক্ষ ট্রেনে কাটা পড়ে মহিলার দূর্ঘটনার বিষয় অবগত করার পরে রুহিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গেলে দেখতে পায় তার পরিবারের লোকজন লাশ নিয়ে যায়।

রেলওয়ে থানা দিনাজপুর এর ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হারুন অর রশিদ মৃধা বলেন, আমাদের রুহিয়া রেল স্টেশন সংলগ্ন এলাকায় ট্রেনে কাটা পড়ে এক মহিলার মৃত্যু হয়েছে এমন খবর শুনে ঘটনাস্থলে জিআরপি পুলিশ অফিসার পাঠানো হয়েছে, তারা ঘটনাস্থল পরিদর্শনের পরে বিস্তারিত জানা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com