শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভাঙ্গার আর্থসামাজিক উন্নয়নে কাজ করতে চান মোখলেছুর রহমান সুমন ঈশ্বরগঞ্জবাসী ব্যারিস্টার ফারজানা ছাত্তার এমপি’কে বিশাল আনন্দ শোভাযাত্রায় বরণ বন্দি ইসরাইলি তরুণীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন হামাসের এক যোদ্ধা রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ১৭ জন গ্রেফতার চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় ছেলের হাতে মা খুন মুগদা থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে তীব্র তাপ প্রবাহে অতিষ্ঠ মানুষের মধ্যে বিশূদ্ধ পানি ও স্যালাইন বিতরণ সংরক্ষণ ও চলাচল কর্মকর্তা হিসেবে পদায়িত হলেন মুক্তিযোদ্ধার সন্তান ইসরাত আহমেদ (পাপেল ) যুক্তরাজ্যের তেলবাহী জাহাজে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইয়েমেনের সশস্ত্র গোষ্ঠী হুথি আগামীকাল রোববার থেকে খুলছে স্কুল-কলেজ সরকারি খরচায় ১০ লক্ষাধিক মানুষকে আইনি সেবা দিয়েছে লিগ্যাল এইড

বরগুনার আমতলীতে পিকনিকের বাস খাদে নিহত ১ আহত ২৫

  • আপডেট সময় শনিবার, ১৯ আগস্ট, ২০২৩, ১.২৭ এএম
  • ৫৯ বার পড়া হয়েছে

মল্লিক জামালঃ বরগুনার আমতলীতে শুক্রবার সকাল ৫টা ৩০ এর সময় নারায়নগঞ্জ থেকে কুয়াকাটা গামী পিকনিকের বাস পটুয়াখালী কুয়াকাটা মহাসড়কের ঘটখালী নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত -১ আহত হয়েছে ২৫ জন।

আমতলী থানা ও স্থানীয় সূত্রে জানা যায় , ঢাকার নারায়নগঞ্জ থেকে সেন্ট মার্ট পরিবহন (ঢাকা মেট্র-ব ১২১৭২৯)সমুদ্র সৈকত কুয়াকাটার উদ্ধেশ্যে যাচ্ছিল ভোর ৫ টা ৩০এর সময় পটুয়াখালী কুয়াকাটা মহাসড়কের ঘটখালী নামক স্থানে নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায় ।
এসময় বাসের যাত্রী পারুল (৫০) , মেহেরুন নেছা ১৩), সেলিনা (৪৫), রায়হান (১৬), রবিউল (২৮), পারভেজ (৩০), পেরু (৬০), মিরাতুন (৮), ইমরান (৩১), ইমরান (৫৫), মঞ্জু (৪৫), মাহফুজা (১৭) সৈকত(২৬) হাবিবা(১৮) দিনা (৫৫) মাহবুবা(৩০) পপি (৩০) ইসলাম (৫২)সহ ২৫/৩০ জন আহত হয় । আহতদের আমতলী ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। আহতদের মধ্যে গুরুতর আহত ইসলাম (৫২ )কে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পথে মারা যায়। নিহত ইসলাম (৫২) নারায়নগঞ্জ জেলার বন্দর থানার স্বল্পের চক গ্রামের সামসুদ্দিন বেপারীর ছেলে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুত্রে জানা যায়, আহতদের যথাযথ চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।
আমতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন থানা পুলিশ ঘটনা স্থল থেকে আহদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com