বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায় নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি পিরোজপুরে প্রতিপক্ষের হামলা কলেজ ছাত্রের মৃত্যু আগামী বছর ৭০ শতাংশ হজযাত্রী সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে : ধর্মমন্ত্রী ১১ বছর ধরে সাক্ষ্যগ্রহণেই ঘুরপাক খাচ্ছে রানা প্লাজা ট্র্যাজেডি খিলগাঁও থেকে শিশু পর্নোগ্রাফির অভিযোগে সাহিত্যিক টিপু কিবরিয়াকে দুই সহযোগীসহ গ্রেপ্তার চাঁদপুরের হাজীগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সন্তানসহ ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড গড়লেও দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং নির্মাণাধীন ভবনে এডিস মশার লার্ভা পাওয়া গেলে নির্মাণকাজ বন্ধ করে দেওয়া : মেয়র শেখ ফজলে নূর তাপস মিয়ানমার থেকে ১৭৩ বাংলাদেশি দেশে ফিরেছেন

কুমিল্লায় দেশীয় অস্ত্রসহ ৫ ছিনতাইকারী গ্রেপ্তার

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ মে, ২০২৩, ৫.৫৫ পিএম
  • ৫৬ বার পড়া হয়েছে

কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ছিনতাইকৃত মালামাল। ছিনতাইকারিদের ব্যবহৃত একটি দেশে তৈরি একটি পাইপগানও জব্দ করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ওসি রাজেশ বড়ুয়া।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি রাজেশ বড়ুয়া জানান সোমবার রাতে অভিযান চালিয়ে এই পাঁচ ছিনতাইকারিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন কুমিল্লার মুরাদনগরের সিদ্ধশরী গ্রামের অপু চন্দ্র বিশ্বাস ওরফে আরিফুল ইসলাম (৩২), একই উপজেলার মোচাগড়া গ্রামের শাহ আলম (২৮) মুরাদনগরের ছালিয়াকান্দি গ্রামের মৃত আব্দুস সালামের পুত্র রমজান আলী (২২), কুমিল্লা নগরীর দক্ষিণ চর্থা ধোপাবাড়ি এলাকার রোজাল ইসলাম ফয়সাল (২১) এবং দক্ষিণ চর্থা থিরা পুকুর পাড় এলাকার মহাম্মদ আবিদ (২১)।

 

এসময় তাদের কাছ থেকে একটি দেশে তৈরি পাইপ গান, একটি ডিজিটাল সনি ক্যামেরা, লেন্স, ফ্লাশ-লাইট, তিনটি হাতঘড়ি, মানিব্যাগ, একটি জাতীয় পরিচয় পত্র, ডাচ বাংলা ব্যাংকের একটি এটিএম ডেবিট কার্ড ও নগদ সাড়ে ৪ হাজার টাকা উদ্ধার করা হয়। ডিবির ওই কর্মকর্তা আরো বলেন, গত ২০ মে বরিশাল জেলায় কর্মরত প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার প্রদীপ কুমার সরকার কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকায় ইজিবাইকে করে যাওয়ার পথে সদর উপজেলার হৃদগড়া এলাকায় ৪/৫ জন দুষ্কৃতকারী গাড়ি থামিয়ে তার সঙ্গে থাকা মালামাল ছিনিয়ে নেয়।

এ ঘটনায় গত ২২ মে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।  মামলা হবার সাথে সাথেই মামলাটি তদন্তের জন্য ডিবি পুলিশকে হস্তান্তর করা হয়।

ডিবি পুলিশ ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে ছিনতাইয়ে জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করে এবং ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করে। পরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

– একাত্তর

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com