বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের জন্য বাংলাদেশ প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি স্থিতিশীল সরকার থাকায় গত ১৫ বছরে দেশের বিস্ময়কর উন্নয়ন হয়েছে :ওবায়দুল কাদের বাংলাদেশ ও কাতারের মধ্যে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই আমতলীতে ‘হিটস্ট্রোকে’ নারীর মৃত্যু চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় রাজারবাগ শরীফের কামিল শায়েখ হযরত মুজাদ্দিদে আযমের কাছে বাইয়াত ময়মনসিংহে জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন মোঃ আনোয়ার হোসেন আগামীকাল আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকগণের যৌথ সভা যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী

বাংলাদেশ লেবার ফেডারেশনের উদ্যোগে ইফতার মাহফিল সম্পন্ন

  • আপডেট সময় মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩, ১১.৫৯ পিএম
  • ৯৩ বার পড়া হয়েছে

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ লেবার ফেডারেশন (বিএলএফ)’র আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১০ই এপ্রিল বিকেল চারটায় ডবলমুরিং থানাধীন আগ্রাবাদে হাজীর মিষ্টি মেলা এন্ড রেস্টুরেন্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানটি বাংলাদেশ লেবার ফেডারেশন (বিএলএফ) চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি সৈয়দ রবিউল হক শিমুলের সভাপতিত্বে এবং মহানগর কমিটির সাধারণ সম্পাদক আবু আহমেদ মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ লেবার ফেডারেশন (বিএলএফ)’র কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সৈয়দা আজিজুন নাহার এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম পিকআপ সিএনজি টেম্পু ও পণ্য পরিবহন মালিক চালক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মো. গোলাম মোস্তফা এবং ঢাকা ও চট্টগ্রাম জেলা সিএনজি অটোরিক্সা শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মো. ফারুক হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে (বিএলএফ)’র কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ- সভাপতি সৈয়দা আজিজুন নাহার বলেন,গ্যাস ও বিদ্যুতের দাম প্রতিনিয়ত বেড়েই চলেছে। সেই সঙ্গে নিত্যপণ্যের দাম লাগামহীনভাবে দ্রুতগতিতে বৃদ্ধি পাচ্ছে। তাই মানবিক দিক বিবেচনা করে গার্মেন্টস শ্রমিকদের ন্যুনতম মজুরি ২৩ হাজার টাকা করে মজুরি বোর্ড পুনর্গঠন করার জন্য সরকারের প্রতি জোর দাবি জানাই।

বাংলাদেশ লেবার ফেডারেশন বিএলএফ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ রবিউল হক শিমুল বলেন,বছরের ১১ মাস মালিকের জন্য শ্রম দিলেও অধিকাংশ হোটেল শ্রমিককে রোজার মাসে খালি হাতে বাড়ি ফিরতে হয়। ঈদুল ফিতর উপলক্ষে সকল পেশার শ্রমিকদেরকে ২০ রমজানের মধ্যে বেতন ও ঈদ বোনাস প্রদানের জন্য সকল মালিকদের নিকট অনুরোধ জানান তিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বিএলএফ চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি নুরুল আবছার তৌহিদ, বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক নুরুল আবছার ভূঁইয়া, জেলার সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম, মহানগর বিএলএফ যুগ্ম- সম্পাদক হাজী আলমগীর হোসেন, সাইফুল ইসলাম শাহীন, বিপ্লবী ওয়ার্কার্স গার্মেন্টস ফেডারেশন চট্টগ্রাম জেলা সাধারণ সম্পাদক মহি উদ্দিন মজনু, বিভাগীয় যুব কমিটির সভাপতি আমির হোসেন, সাধারণ সম্পাদক আবদুস সোবহান সুমন,
নব-নির্বাচিত চট্টগ্রাম মহানগর যুব কমিটির সভাপতি মো. জাবেদ চৌধুরী, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, জেলা যুব কমিটির সভাপতি মো. মাসুম বিল্লাহ, সাধারণ সম্পাদক মো.হানিফ, আব্দুর রহিম ভূঁইয়া, জিয়াউদ্দিন রানা, গুলজার বেগম, জাবেদ চৌধুরী ও এম এম ইউ হেলাল প্রমূখ।

এছাড়াও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ লেবার ফেডারেশন বিএলএফ চট্টগ্রাম জেলা, বিভাগীয় যুব ও মহানগর কমিটির নেতৃবৃন্দ ও সদস্যরা। ইফতারের আগে দেশ ও জাতির কল্যাণে সাধারণ শ্রমিকদের পাশে থাকার দৃঢ় প্রতিজ্ঞ ও বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com