শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাইয়্যিদাতুনা হযরত খাদিজাতুল কুবরা আলাইহিহাস সালাম উনার বিছাল শরীফ দিবস নওগাঁয় অসংক্রামক রোগ প্রতিরোধে  শরীরচর্চা  নিশ্চিতে করণীয় বিষয়ে এডভোকেসী সভা অনুষ্ঠিত বিড়ি শিল্পে ট্যাক্স প্রত্যাহারসহ চার দাবিতে রংপুর শ্রমিকদের মানববন্ধন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ জিম্মি জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে: ড. হাছান মাহমুদ মাগুরা জেলায় এ বছর পেঁয়াজের ভালো ফলন হয়েছে লোহিত সাগরে ইয়েমেনের ৪টি ড্রোন ধ্বংস: যুক্তরাষ্ট্র বিএনপির একান্ত কাম্যই হলো যে কোনো উপায়ে ক্ষমতা দখল, জনকল্যাণ নয় : সেতু মন্ত্রী আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন বাংলা নববর্ষের অনুষ্ঠান সন্ধ্যা ৬টার মধ্যে শেষ করার নির্দেশনা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

জবিস্থ শেরপুর জেলা ছাত্রকল্যাণের সভাপতি আল-আমিন, সম্পাদক মেহেদী

  • আপডেট সময় শনিবার, ৮ এপ্রিল, ২০২৩, ১১.০২ পিএম
  • ৭৪ বার পড়া হয়েছে

জবি প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত শেরপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের গণিত বিভাগের শিক্ষার্থী মো.আল-আমিনকে সভাপতি এবং একই শিক্ষাবর্ষের চারু কলা অনুষদের শিক্ষার্থী মেহেদী হাসানকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

গত সোমবার (০৩ এপ্রিল) সন্ধ্যায় সংগঠনটির পক্ষ থেকে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার পরবর্তী সভায় সংগঠনের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে নানামুখী আলোচনা করা হয়।তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (০৬ এপ্রিল) উপদেষ্টা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাণীবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক আসমাউল হোসনা , সহকারী রেজিস্ট্রার খসরু আলম ও মো মুস্তাফিজুর রহমান স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে নবনির্বাচিত কমিটি ঘোষণা করা হয়।
নতুন কমিটির সভাপতি আল-আমিন ছাত্রকল্যাণ সম্পর্কে বলেন,আমাদের নবগঠিত কমিটির মূল উদ্দেশ্য শেরপুর জেলা ছাত্রকল্যানকে একটি সুন্দর ও সুসংগঠিত ছাত্র কল্যাণ হিসেবে গড়ে তোলা।ছাত্র কল্যান পরিষদ সবসময় ছাত্রদের জন্য কাজ করবে। শিক্ষার্থীরা কোন সমস্যার সম্মুখীন হলে আমরা সর্বদা তাদের পাশে থাকব এবং তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেব। তাদের স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আমরা কাজ করব। মূলত ভর্তি পরীক্ষার সময় আমাদের ছাত্ররা ভর্তি সংক্রান্ত বিভিন্ন বিষয়ে সহযোগীতা করবে । যেহেতু আমাদের আবাসিক হলের সংখ্যা খুবই অপ্রতুল। তবু আমরা জেলা থেকে আগত ছাত্রদের থাকার ব্যবস্থা করে দেব।

উল্লেখ্য, ঐদিন ২সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করলেও গঠন পরবর্তী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com