শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হংকং বিনামূল্যে ৫ লক্ষ বিমান টিকিট বিতরণের কথা ঘোষণা আমেরিকার টেক্সাসে প্রবল ঠান্ডা ও তুষারঝড়ের দাপট মিয়ানমার জরুরি অবস্থার মেয়াদ বাড়ালো সুইডেন ডেনমার্ক ও নেদারল্যান্ডে কোরআন পোড়ানোর ঘটনায় তালতলীতে বিক্ষোভ মিছিল কাওরান বাজারে বৃহৎ পরিসরে শাখা উদ্বোধন করেছে ব্র্যাক ব্যাংক সন্দ্বীপে অপরাধ প্রতিরোধমূলক জনমত গ্রহণ ও আলোচনা সভা অনুষ্ঠিত জাতীয় সংসদের ঠাকুরগাঁও-৩ আসনের উপনির্বাচন রুহিয়া থেকে ঠাকুরগাঁও রাস্তার বেহাল অবস্থা ভোগান্তিতে লক্ষাধিক মানুষ ভাঙ্গায় চাঁদাবাজি মামলার পলাতক আসামি জনি ও রতন গ্রেফতার। জনসংযোগ ও জনগণের খোজ-খবর নেন  ঈশ্বরগঞ্জের জননেতা আবদুছ ছাত্তার সাবেক এমপি 

ময়মনসিংহের গৌরীপুরে সর্বপ্রথম সিজারিয়ান অপারেশনের শিশুর জন্ম গ্রহন

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২, ৭.৪৬ এএম
  • ২৯ বার পড়া হয়েছে

দিলীপ দাস, ময়মনসিংহঃ রবিবার (২৮ নভেম্বর ) গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে একটি কন্যা শিশু জন্ম গ্রহণ করে। অপারেশন পরবর্তী মা ও শিশু উভয়ই সুস্থ ও স্বাভাবিক আছেন।

চলতি মাসে চালু হওয়া এই বিশেষ সেবা ব্যবস্থাপনায় অদ্যাবধি জরুরী প্রসূতিসেবা নিশ্চিতকরনে উপজেলা হাসপাতালটিতে সেবাপ্রত্যাশী মোট ৫ জন মা’কে শল্য চিকিৎসা (৪ টি সিজারিয়ান অপারেশন ও ১ টি ডি এন্ড সি) প্রদান করা হয়।

এ প্রেক্ষিতে নিয়মিত এ সেবা কার্যক্রম অব্যহত রাখায় অপারেশন টীমে দায়িত্ব পালনকারী কনসালট্যান্টবৃন্দ, মেডিক্যাল অফিসার ও সিনিয়র স্টাফ নার্সসহ সংশ্লিষ্ট সকলকে উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com