রবিবার, ২৬ মার্চ ২০২৩, ১১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা শিশু হাসপাতালে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে গণহত্যা দিবস পালিত পতেঙ্গা নবারুন ক্লাবের ৩য় বারের মত ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণ স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা পথযাত্রী রোজদার ব্যক্তিদের মাঝে ইফতার বিতরণ মানবতার দেয়াল রাজধানীর চকবাজার থেকে ১০০০ পিস ইয়াবাসহ ২ জন গ্রেপ্তার রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ৫৯ জন গ্রেফতার নওগাঁই প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে ট্যাব বিতরন  .    নওগাঁয় যথাযােগ্য মর্যাদায় পালিত হচ্ছে ২৬মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস,, মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

গাজীপুরের নুহাশ পল্লীতে হুমায়ূন আহমেদের মৃত্যুবার্ষিকী পালিত।

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২, ৬.৪০ পিএম
  • ১৫১ বার পড়া হয়েছে

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ নুহাশ পল্লীতে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

কর্মসূচির মধ্যে হুমায়ূন আহমেদের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, কোরআন খতম, দোয়া মাহফিল ও এতিমদের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে।
সকাল থেকেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে হুমায়ূন আহমেদের ভক্তরা এসে ভিড় জমায় নুহাশ পল্লীতে। তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান অনেকে।
হুমায়ূন আহমেদের স্মৃতি জাদুঘর হচ্ছে নুহাশ পল্লীতে। হুমায়ূনের নিজের আঁকা ছবি ও সিনেমা-নাটকের জন্য হাতে লেখা স্ক্রিপ্ট দিয়ে সাজানো হবে জাদুঘরটি। সকালে গাজীপুরের নুহাশ পল্লীতে হুমায়ূন আহমেদের মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে তার স্ত্রী মেহের আফরোজ শাওন একথা বলেন। এ সময় হুমায়ুন ও শাওনের দুই ছেলেসহ অসংখ্য ভক্ত উপস্থিত ছিলেন।

(BSS)

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com