শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

ময়মনসিংহে অপহরনের দেড়মাস পর কিশোরী উদ্ধার।

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২, ১০.০১ পিএম
  • ১৪৫ বার পড়া হয়েছে

দিলীপ কুমার দাস, নিজস্ব প্রতিবেদকঃ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ময়মনসিংহ ঈশ্বরগঞ্জ থেকে কিশোরী অপহরণের দেড় মাস পর নেত্রকোণা থেকে উদ্ধার করেছে। মঙ্গলবার রাতে তাকে উদ্ধার করা হয়। পিবিআই ময়মনসিংহের পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, ঈশ্বরগঞ্জের মোঃ আজিজের কিশোরী মেয়ের সাথে একই এলাকার জাইরুলের ছেলে বাচ্চুর সাথে বিয়ে দিতে প্রস্তাব দেয় জাইরুল। অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় আজিজ রাজী না হলে জাইরুল হক ক্ষুব্দ হয়ে প্রস্তাব প্রত্যাখান করার মজা দেখাবে বলে হুমকি দেয়। এদিকে গত ১২ ফেব্রুয়ারী ঐ কিশোরী তার বড়বোনের বাড়ীতে রওনা দিলে ঘাগড়া পাড়া চৌরাস্তা পৌছলে জাইরুল, তার ছেলে বাচ্চু এবং জাইরুলের এরা দুই ভাই মিলে টানা হেচড়া করে সিএনজিতে তুলে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমের বাবা মোঃ আজিজ বাদী হয়ে বিবাদী বাচ্চু মিয়া, তার পিতা ও ০২ চাচার বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ থানার পিটিশনমামলা নং-৩৬/২০২২, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ৭/৩০ বিজ্ঞ আদালতে দায়ের করেন। আদালত মামলাটি তদন্তে পিবিআইকে নির্দেশ দিয়ে অ্যাডিশনাল আইজিপি পিবিআই হেডকোয়ার্টার্স বনজ কুমার মজুমদারের নিদের্শে পিবিআইয়ের এসআই মোস্তাক আহমেদ মামলাটি তদন্ত শুরু করেন।
পুলিশ সুপার, আরো বলেন, তথ্য প্রযুক্তির সহায়তা ও গোপন সংবাদের ভিত্তিতে অপহৃত কিশোরীর অবস্থান সনাক্ত পূর্বক মঙ্গলবার মধ্যরাতে নেত্রকোনার কলমাকান্দার বিশ্বনাথপুর থেকে তাকে উদ্ধার করে।
তিনি আরো বলেন, কিশোরী রাবিয়া আক্তার ও বাচ্চু একে অপরের প্রতিবেশি। তাদের মধ্যে প্রায় দুই বছরের বেশি সময় ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। প্রেমের সম্পর্কের জের ধরে কিশোরী রাবিয়া আক্তার স্বেচ্ছায় বাচ্চু মিয়ার সাথে পালিয়ে গিয়ে বিয়ে করে এবং ঘর-সংসার শুরু করে। মঙ্গলবার কিশোরীকে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে পাঠানো হলে সে স্বেচ্ছায় জবানবন্দি দিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com