মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ভারতের আসাম-মেঘালয় রাজ্যের সীমান্ত ৫ বাংলাদেশি আটক নাইজেরিয়ায় নদীতে নৌকাডুবি: ৪০ জনের বেশি লোকের প্রাণহানি যৌথ অভিযানে সারা দেশে ১৫৫টি আগ্নেয়াস্ত্র উদ্ধার, গ্রেফতার ৭২ পুলিশের গুলিতে পুলিশ কর্মকর্তার ছেলে নিহতের ঘটনায় সাবেক ওসি হাসান গ্রেপ্তার হোটেল কর্মচারী হত্যার অভিযোগে আসাদুজ্জামান নূর-মাহবুব কারাগারে রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল হক গ্রেপ্তার ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় সারাদেশে ২৬৭ জন হাসপাতালে ভর্তি, ১জনের মৃত্যু আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে শেখ হাসিনাসহ ২২৮ জনের বিরুদ্ধে ৫ অভিযোগ রাজধানী ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান জানিয়েছেন প্রধান উপদেষ্টার নদীতে পানি বাড়ার আভাসে উপকূলের ৮ জেলার নিম্নাঞ্চল প্লাবনের খবরে আতংক !

ময়মনসিংহে স্ত্রী হত্যার পর লাশ নিয়ে সারাদিন ঘরে অবস্থান।

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২, ১২.০৬ এএম
  • ১৬৪ বার পড়া হয়েছে

দিলীপ কুমার দাস,নিজস্ব প্রতিবেদকঃ  ময়মনসিংহের ধোবাউড়ায় স্ত্রীকে হত্যা করে মরদেহ নিয়ে দিনভর ঘরেই অবস্থান করেন স্বামী। সন্ধ্যায় এক শিশু তার বাড়িতে গেলে হত্যার বিষয়টি জানাজানি হয়। পরে রাতেই পাষন্ড স্বামীকে গ্রেফতার করে পুলিশ। উপজেলার বাঘবেড় ইউনিয়নে শোলাকান্দা গ্রামে এই ঘটনা ঘটেছে।

এ ঘটনায় মঙ্গলবার দুপুরে ভিকটিমের পরিবার ধোবাউড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার শোলাকান্দা গ্রামের আবুল কালাম এবং তার স্ত্রী জয়গুনা আক্তারের (৪৫) সাথে ঝগড়া লেগেই থাকতো। আবুল কালাম মাদক সেবন করতেন।

এ বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে পারিবারিক কলহ লেগেই থাকতো। এরই জের ধরে গত রবিবার দিবাগত ভোররাতে আবুল কালাম তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেন। পরে দিনভর স্ত্রীর লাশ নিয়ে বাড়িতেই অবস্থান করে আবুল কালাম। সন্ধ্যায় একটি ছোট শিশু তার বাড়িতে গেলে হত্যার বিষয়টি জানাজানি হয়। তাৎক্ষনিক পুলিশ খবর পেয়ে আবুল কালামকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে নিহতের পরিবারের লোকজন জানান, মাদক সেবন নিয়ে ঝগড়া করে রাতে জয়গুনাকে হত্যা করেছে। ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি হত্যাকান্ড, লাশ ময়মনাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com