শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাগর -রুনি হত্যার বিচারের দাবীতে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্যের মানববন্ধন ইসলামী ব্লাড ফাউন্ডেশন বাংলাদেশের নির্বাচন ৪ অক্টোবর ২৪ আন্দোলনে গুলির মুখে বুক পেতে দিয়েছি ঢাকা বিশ্ববিদ্যালয়ে চোর সন্দেহে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৩ একনেকে ১,২২২.১৪ কোটি টাকার ৪টি প্রকল্প অনুমোদন বেক্সিমকো দেখভালে রিসিভার নিয়োগের আদেশ প্রকাশ আগস্ট মাসে দেশে সড়ক দুর্ঘটনায় ৪৭৬ জন নিহত পরিবেশগত ছাড়পত্রবিহীন ইটভাটার কার্যক্রম বন্ধ করা হবে সত্যিকারের জনবান্ধব পুলিশ হোন: স্বরাষ্ট্র উপদেষ্টা চট্টগ্রামের সিমেন্স হোস্টেল এলাকা হতে তাহামিনা নামে ১৬ বছরের এক কিশোরী নিখোঁজ।

কুমিল্লা বরুড়ার পল্লী বিদ্যুৎ অভিযোগ কেন্দ্রের ইনচার্জকে কুপিয়ে হত্যা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০, ৯.৩২ পিএম
  • ২৪৬ বার পড়া হয়েছে

এ আর আহমেদ হোসাইন
(কুমিল্লা জেলা বিশেষ)প্রতিনিধি :

কুমিল্লা বরুরা পল্লী বিদ্যুতের অভিযোগ কেন্দ্রের ইনচার্জ মোঃ শরীফ উদ্দিন খান (৪৫) কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার গভীর রাতে বরুড়া উপজেলার আড্ডা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শরীফ উদ্দিন খান সিরাজগঞ্জ জেলা সদরের মধ্য ভদ্রঘাট এলাকার সাইফ উদ্দিন খানের ছেলে। তিনি কুমিল্লা পল্লী বিদ্যুত সমিতি-১ এর অধীনস্থ আড্ডা অভিযোগ কেন্দ্রের লাইন ট্যাকনিশিয়ান ইনচার্জ ছিলেন।

কুমিল্লা পল্লি বিদুৎ সমিতি-১ বরুরা জোনাল অফিসের উপ-মহাব্যাবস্থাপক মোঃ আবুল বাশার জানান স্থানীয়রা সংবাদ দিলে তিনি  কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান।তিনি বলেন- নিহতের মাথায় দুর্বৃত্তদের কোপ দেখা যায়।থানা পুলিশের ময়না তদন্ত শেষে বরুরায় বৃহস্পতিবার ৩:৪৫ মিনিটে প্রথম জানাযা করে তার নিজ বাড়িতে প্রেরন করা হবে।
নিহত শরীফ উদ্দীন খজান তার স্ত্রী ও ৩ মেয়েকে  রেখে যান তবে বড় মেয়ে ক্লাস তৃতীয় শ্রেনীতে পড়ে।

ওই ঘটনায় পুলিশি খবর পেয়ে বরুরা থানা অফিসার ইনর্চাস সত্যজিৎ তার সঙ্গীফোর্স নিয়ে  ঘটনাস্থলে ছুটে  যান এবং স্থানীয়রা জানায়, পল্লী বিদ্যুত সমিতি আড্ডা অভিযোগ কেন্দ্রের পাশে একটি ভাড়া বাসায় শরীফ উদ্দিন খান প্রতিদিনের ন্যায় পরিবারের সদস্যদের সাথে বুধবার রাতে ঘুমিয়ে ছিলেন। রাত দেড়টার দিকে দুর্বৃত্তরা ঘরের দুর্বল জানালার রড ভেঙ্গে ঘরে প্রবেশ করে তাকে মাথায় কুপিয়ে গুরুতর আহত করে। এসময় পরিবারের সদস্যরা শোর চিৎকার করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে আশংকাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।

রিপোর্ট লিখা পর্যন্ত বরুড়া থানার অফিসার ইনচার্স সত্যজিৎ জানান, কি কারণে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখছি। তবে মামলা এখনো করা হয় নাই প্রক্রিয়াধীন আছে পারিবারিক ভাবে অভিযোগ করলে প্রযোজনীয় ব্যাবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com