শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শরীয়তপুর সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থীদের ভিতর জনপ্রিয়তার শীর্ষে আছেন কামরুজ্জামান উজ্জ্বল আকন্দ কাউখালীতে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন আটক কুকি-চিনের ৫৩ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত সয়াবিনের খোলা তেলের দাম কমলেও বেড়েছে বোতলজাত তেলের দাম দেশে স্বর্ণের দাম বাড়লো ২৫ এপ্রিল থেকে রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা এপ্রিল জুড়েই তাপমাত্রার আধিক্য থাকবে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর বিএনপির নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের এমপি খাদ্য নিরাপত্তার পাশাপাশি আমিষ উৎপাদন বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে মিজানুর রহমান মিলু ভাঙ্গা খাঁ ইউনিয়নবাসীর সেবক হতে চান

ঈশ্বরগঞ্জে হেলাল উদ্দিনের স্বরণে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১, ৮.২১ পিএম
  • ১৭৬ বার পড়া হয়েছে

মুহম্মদ আবুল বাশার,ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: জাতীয় শ্রমিকলীগ ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার আহব্বায়ক ও ময়মনসিংহ জেলা শাখার সম্মানিত সদস্য মোঃ হেলাল উদ্দিনের স্বরণে আলোচনা-দোয়া ও মিলাদ মাহফিল ২৩ নভেম্বর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম বুলবুল।

প্রধান অতিথির রফিকুল ইসলাম বুলবুল বলেন হেলাল উদ্দিন একজন জাতীয় শ্রমিকলীগ ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার আহব্বায়কের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছেন। আমাদের ডাকে তাকে সবসময় কাছে পেয়েছি।

তিনি একজন সাদাসিদে মনের মানুষ ছিলেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য ও পৌর আওয়ামীলীগের সভাপতি সাবেক পৌর মেয়র মোঃ হাবিবুর রহমান হাবিব। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় শ্রমিকলীগ ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার যুগ্ম আহব্বায়ক কায়সার আহমদ খাঁন লিটন।

পরিচালনা করেন জাতীয় শ্রমিকলীগ ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার যুগ্ম আহব্বায়ক মোঃ সেলিম মিয়া। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক ছাত্রনেতা এ.কে.এম হারুন অর-রশিদ, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ শাফায়েত হোসেন ভূইয়া, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সালাম, ঈশ্বরগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম, জাতীয় শ্রমিকলীগ ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার যুগ্ম আহব্বায়ক আব্দুর রাজ্জাক, সোহাগী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ বিল্লাল হোসেন এবং হেলাল উদ্দিনের পরিবারের লোকজন সহ জাতীয় শ্রমীকলীগের দলীয় নেতা কর্মী বৃন্দ অংশ নেয়। উল্লেখ্য যে পবিত্র কুরআন শরীফ তেলাওয়াত করা হয়। আলোচনা শেষে হেলাল উদ্দিনের রুহের মাগফিরাত কামনা করে দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া করে তবারক বিতরণের মাধ্যমে মাহফিলের সমাপ্তি হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com