সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দীর্ঘ বন্যার পানিতে ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  রাজনৈতিক প্রতিহিংসাসহ হয়রানিমূলক মামলা প্রত্যাহার করতে দুই কমিটি গুলশান থানা কর্তৃক একটি বিদেশী পিস্তল, ২৯ রাউন্ড গুলি ও ৩৮ রাউন্ড শর্টগানের কার্তুজ উদ্ধার বাংলাদেশি অনুপ্রবেশকারীদের উল্টো ঝুলিয়ে সোজা করা হবে- অমিত শাহর রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে ১৪৪ ধারা প্রত্যাহার কারাগার থেকে পালানো ঢাবির ছাত্রী ধর্ষণকারী যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মজনু গ্রেফতার সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলে ষষ্ঠ স্থানে নেমে গেল বাংলাদেশ প্রতিবছর ৩১ ডিসেম্বরের মধ্যে সম্পদের হিসাব জমা দিতে হবে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের তালতলীতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সম্পর্কিত প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ক্রিস্টমাস উদযাপনের সময় দক্ষিণ সুদানের নেতাদের জন্য পোপের শান্তি ও সমৃদ্ধির বাণী

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯, ৩.২৪ পিএম
  • ১৯৪ বার পড়া হয়েছে

ক্যাথলিক ও অ্যাঙ্গলিকান চার্চের প্রধানরা বুধবার ক্রিস্টমাস উদযাপনের সময় দক্ষিণ সুদানের শান্তি, সমৃদ্ধি ও শান্তি চুক্তি সম্পাদনের আশা ব্যক্ত করে শুভেচ্ছা বাণী পাঠিয়েছেন । যৌথ এক চিঠিতে পোপ ফ্রাঞ্চিস ও আর্চবিশপ ওব ক্যান্টেরবুরি দক্ষিণ সুদানের রাজনৈতিক নেতাদের কাছে সংহতি ও ভ্রাত্বিত্ববোধের জন্য প্রার্থনা করে বার্তা পাঠান । এ মাসের শুরুতে দক্ষিণ সুদানের প্রেসিডেন্ট সালভা খীর ও বিদ্রোহী নেতা রাইখ মাশার ফেব্রুয়ারী মাসের মধ্যে অন্তর্বতীকালীন সংহতি সরকার গঠনের প্রতিশ্রুতি ব্যক্ত করেন ।

২০১৮ সালে এমনি প্রতিশ্রুতি করেও তাঁরা দু’দুবার ভঙ্গ করেছেন । তাই দুটি পক্ষের মধ্যে সেখানে সশস্ত্র বিবাদ ও হামলা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com