সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ব্রাজিলে টানা বৃষ্টি, মৃত অন্তত ৩৭ ইজরায়েলের প্রধানমন্ত্রীর বিরুদ্ধেই রাস্তায় নামল ইজরায়েলের জনতা হোয়াইট হাউসের গেটে ধাক্কা অজ্ঞাত পরিচয় গাড়ির ভাঙ্গায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নের লক্ষ্যে অংশীজনদের সাথে মতমতবিময় সভা রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি ও সেবনের অভিযোগে ৩৯ জন গ্রেপ্তার সুন্দরবনে চাঁদপাই রেঞ্জের আগুন নিয়ন্ত্রণে : মন্ত্রণালয় নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি প্রকাশ করেছে আইসিসি খাগড়াছড়িতে বজ্রপাতে চারজনের মৃত্যু আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা আগামীকাল স্থানীয় সরকার নির্বাচনে মন্ত্রী-এমপি’র স্বজনদের বিরত রাখা আওয়ামী লীগের নীতিগত সিদ্ধান্ত : সেতুমন্ত্রী

দেশের সকল সমুদ্র বন্দরকে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে

  • আপডেট সময় বুধবার, ১৬ জুন, ২০২১, ৩.২৯ পিএম
  • ৫৪৯ বার পড়া হয়েছে

দেশের সকল সমুদ্র বন্দরকে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত এবং অভ্যন্তরীণ ষোল নদী বন্দর সমূহকে ১ নম্বর সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে।
সক্রিয় মৌসুমী বায়ুর প্রভাবে উত্তর বঙ্গোপসাগর ও এর কাছাকাছি এলাকায় গভীর সঞ্চারণশীল মেঘমালার সৃষ্টি হচ্ছে। ফলে এসব সমুদ্র বন্দরকে এসব সতর্কতা সংকেত দেখাতে বলেছে আবহাওয়া অধিদফতর।
আজ সকাল ৮ টা থেকে পরবর্তী ২৪ ঘন্টায় খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের কোথাও কোথাও ভারী থেকে অতি ভারী বর্ষণের সম্ভাবনা রয়েছে।
এদিকে, আজ দুপুর ১ টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদী বন্দরের জন্য আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, রাজশাহী, পাবনা, টাঙ্গাইল, সিলেট, ফরিদপুর, ঢাকা, মাদারীপুর, যশোর, কুষ্টিয়া, খুলনা, বরিশাল, পটুয়াখালি, নোয়াখালি, কুমিল্লা, চট্টগ্রাম এবং কক্সবাজার অঞ্চলের উপর দিয়ে দক্ষিণ বা দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘন্টায় ৪৫-৬০ কি.মি. বেগে অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রবৃষ্টি হতে পারে। এসব এলাকার নদী বন্দরকে ১ নম্বর নৌ সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com