সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশে ফিরেছে এমভি আবদুল্লাহ ও ২৩ নাবিক রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযানে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ২৩ জন গ্রেফতার মেক্সিকোর মোরেলোস প্রদেশে বন্দুকধারীর গুলিতে ৮ জনের মৃত্যু ফা শহরে হামলা চালিয়ে হামাসকে নির্মূল করতে পারবে না : এন্টনি ব্লিংকেন চাঁদপুরের দুইটি উপজেলার নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ থেকে কোম্পানির যে আয় হচ্ছে তা দিয়েই স্যাটেলাইট প্রতিস্থাপনের খরচ মেটানো যাবে : পররাষ্ট্রমন্ত্রী বাইরের মদদে বিএনপি উত্তেজনা ছড়াবে সেটা মনে করার কোনো কারণ নেই : সেতু মন্ত্রী ইউক্রেন পাল্টা হামলায় কমপক্ষে ১৪ জন রুশ নাগরিক নিহত আগামী ১৫ মে থেকে রাজশাহীর বাজারে পাওয়া যাবে আম হজযাত্রীদের ভিসা প্রক্রিয়ার সময়সীমা বৃদ্ধির প্রতিশ্রুতি সৌদি রাষ্ট্রদূতের

আফগানিস্তানে মর্টারের আঘাতে ৬ জন সাধারণ নাগরিক নিহত

  • আপডেট সময় সোমবার, ৩১ মে, ২০২১, ১২.২৬ এএম
  • ৬২৪ বার পড়া হয়েছে

নিরাপত্তা কর্মকর্তারা জানান, উত্তরাঞ্চলীয় কাপিসা প্রদেশে একটি বিয়ের অনুষ্ঠান লক্ষ্য করে মর্টার হামলা চালানো হলে, অন্ততঃ ৬ জন নিহত ও বহু লোক আহত হয়েছেন।

তাগাব শহরে সন্ধ্যায় এই হামলা চালানো হয়, যেখানে তালিবান ও সরকারি সেনাদের মধ্যে কিছুদিন আগেই লড়াই হয়েছে। প্রাদেশিক পুলিশের মুখপাত্র তালিবানদের এই হামলা জন্য দায়ী করেছে ।

তবে তালিবানরা এই অভিযোগ অস্বীকার করে এবং জানায় যে, আফগান নিরাপত্তা বাহিনী এই মর্টার হামলা চালিয়েছিল।

যুক্তরাষ্ট্র সরকার ১১ই সেপ্টেম্বরের মধ্যে যুক্তরাষ্ট্রের সকল সেনা প্রত্যাহারের ঘোষণা দেবার পর, সমগ্র দেশজুড়ে সহিংসতা বহুগুন বৃদ্ধি পেয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com