বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন

দেবীদ্বারে অসহায়দের মাঝে বিশুদ্ধ পানি পানের সুবিধার্থে নূলকুপ ও ঈদ উপহার বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ৫ মে, ২০২১, ১০.০৫ পিএম
  • ৭৩ বার পঠিত

এ আর আহমেদ হোসাইন (দেবীদ্বার-কুমিল্লা)প্রতিনিধি// কুমিল্লা দেবীদ্বারে ঈদকে সামনে রেখে যুবনেতা বিল্লাল হোসেন’র ব্যতিক্রমী ঈদ উপহারের আয়োজন করেছে। বুধবার সকাল সাড়ে ১০টায় পৌর এলাকার বারেরা নিজাম উদ্দিন ফকির বাড়ি শাহিদা শাহী মসজিদ মাঠে ওই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এলাকার অসহায় মানুষদের মধ্যে সুপিয় ও বিশুদ্ধ পানি পানের সুবিধার্থে ৩ পরিবারকে ৩টি গভীর নলকূপ (টিউবয়েল), ৮০জনকে শার্ট ও ২৫জনকে পাঞ্জাবী এবং শাহিদা শাহী মাদ্রাসার ২০০ শিক্ষার্থীকে নগদ টাকা প্রদানসহ করোনা প্রতিরোধে মাক্স বিতরণ করা হয়।

উক্ত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে হাজী মো. রমিজ উদ্দিনের সভাপতিত্বে এবং মো. সাইফুল ইসলাম’র সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংস্কৃতিক কর্মী ইলিয়াস জাভেদ রসুলি।

অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন, মো. সহীদ মিয়া, শাহিদা শাহী মাদ্রাসা শিক্ষক মো. মাহববুর রহমান, মো.ফয়েজ উল্লাহ, মো. রাসেল সরকার, মো. আব্দুল আলীম, মো. ইমরান হোসেন প্রমূখ। ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজক মো. বিল্লাল হোসেন বলেণ, আমরা প্রতিবছর দুই ঈদ ও রমজান মাসে বিশেষ আয়োজন করে থাকি…

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazsongbadsara1
© All rights reserved  2019 songbadsarakkhon
Theme Download From ThemesBazar.Com