বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চট্টগ্রামের সিমেন্স হোস্টেল এলাকা হতে তাহামিনা নামে ১৬ বছরের এক কিশোরী নিখোঁজ। বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ১৬ দিন ধরে প্রেমিকার অবস্থান, খবর পেয়ে পালালেন প্রেমিক  বরগুনায় আউশ ধানের শস্য কর্তন ও মাঠ দিবস পালিত ভারতের বিপক্ষে টেস্ট জয়ের লক্ষ্যেই মাঠে নামবে বাংলাদেশ বাংলাদেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ ২৪ বিলিয়ন ডলার ছাড়িয়েছে। ম্যাজিস্ট্রেসি ক্ষমতায় কী কী করতে পারবে সেনাবাহিনী বেসরকারি চ্যানেলে বিটিভির সংবাদ সম্প্রচারের প্রয়োজন নেই কৃষি গবেষণা নিয়ে স্ট্যান্ডার্ড চার্টার্ডের সাত উদ্যোগ কিডনি ফাউন্ডেশন সিলেটে অক্সিজেন প্ল্যান্ট স্থাপনে ব্র্যাক ব্যাংকের সহায়তা স্যার আবেদ কিডনি ডায়ালাইসিস ফান্ডেও অর্থ সহায়তার ঘোষণা হাসপাতাল থেকে গুলশানের বাসা ফিরেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া

নৌ পুলিশের অভিযানে ৮৮০ কেজি জাটকা ইলিশ ও কারেন্ট জালসহ গ্রেফতার ১

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯, ৩.৪৯ পিএম
  • ৫০৬ বার পড়া হয়েছে

পটুয়াখালীর কুয়াকাটা নৌ ফাঁড়ির আওতাভুক্ত এলাকায় অভিযান করে ৮৮০ কেজি জাটকা ইলিশসহ একজনকে গ্রেফতার করেছে পটুয়াখালীর কুয়াকাটা নৌ ফাঁড়ি।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম, মোঃ সুজা উদ্দিন (৪৫)।

নৌ পুলিশ সূত্রে জানা যায়, ১১ ডিসেম্বর ২০১৯ তারিখ সকাল ৯:৫০ টায় কুয়াকাটার মৌডুবি নদীতে অভিযান পরিচালনাকালে মালিকবিহীন পাতানো অবস্থায় অবৈধ কারেন্ট ১০ লক্ষ বর্গ মিটার জাল এবং ৩২ হাজার মিটার বেহুন্দী জাল। এছাড়া ৮৮০ কেজি জাটকা ইলিশ মাছ আটক করে পটুয়াখালির কুয়াকাটা নৌ ফাঁড়ি।


মাছ ও জালসহ গ্রেফতারকৃত সুজাকে কলাপাড়া উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট এসিল্যান্ড অনুপম দাসের নিকট হাজির করলে জালগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস এবং মাছগুলো লিল্লাহ বডিং/মাদ্রাসায় বিতরণ করার আদেশ দেন। সেই সাথে ৫০০০ টাকা অর্থদণ্ড করে সুজা উদ্দিনকে ছেড়ে দেওয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com