শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে কার্গোজাহাজ ডুবির ঘটনা ১২ নাবিককে উদ্ধার গোলাবারুদ, অস্ত্র এবং অন্যান্য যুদ্ধের সরবরাহ দ্রুত ইউক্রেনে পাঠানোর উদ্যোগ নিয়েছেযুক্তরাষ্ট্র যেকোনো মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে: সিইসি বিশ্বের প্রতি সকল আগ্রাসন ও নৃশংসতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর এবং যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ: শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ আগামী ২৮ এপ্রিল টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ভারত- বাংলাদেশ নারী দল চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পুলিশের পরিদর্শকের মৃত্যু ২৮ এপ্রিল থেকে স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত নিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে ‘ভিত্তিহীন’ তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশের মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায়

সিরিয়ায় আই এস কমপক্ষে ১৯ জনকে অপহরণ করেছে

  • আপডেট সময় বুধবার, ৭ এপ্রিল, ২০২১, ১২.১৩ পিএম
  • ১৭৬ বার পড়া হয়েছে

জঙ্গিদের সঙ্গে সম্পৃক্ত ইসলামিক স্টেট ( আই এস) সন্ত্রাসবাদি গোষ্ঠিটি সিরিয়ার মধ্যাঞ্চলের কাছে একটি শহরে কমপক্ষে ১৯ জনকে অপহরণ করেছে যাদের অধিকাংশই অসামরিক লোকজন বলে সেখানকার রাষ্ট্রীয় সংবাদ মাধ্যম এবং একটি নজরদারি গোষ্ঠি জানিয়েছে। ব্রিটেন ভিত্তিক সিরিয়ান অবজারভেটারি ফর হিউমান রাইটস জানাচ্ছে যে এই অপহরণের ঘটনাটি ঘটে যখন আই এস যোদ্ধারা সিরিয়ার মধ্যাঞ্চলের হামা প্রদেশের আল সান শহরের কাছে সিরিয়ার সরকারী বাহিনীর উপর আচমকা আক্রমণ চালায় । অবজারভেটারি জানিয়েছে আই এস জঙ্গিরা যাদের অপহরণ করে তাদের মধ্যে অন্তত ১১ জন অসামরিক নাগরিক ছিল । বলা হচ্ছে অপর আটজন ছিল সিরীয় সরকারের সৈন্য।

রাষ্ট্রীয় সংবাদ মাধ্যম সানা জানিয়েছে ঐ হামলায় একজন অসামরিক ব্যক্তি নিহত এবং আরও অনেকে আহত হয়েছে। আই এস গোটা সিরিয়া জুড়ে মারাত্মক আক্রমণ চালিয়ে যাচ্ছে । সাম্প্রতিক সপ্তাগুলোতে তারা সিরিয়ার পূর্বাঞ্চলে যুক্তরাষ্ট্র সমর্থিত সিরিয়ান ডেমক্র্যাটিক ফোর্সেসকে লক্ষ্য করেও হামলা চালিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com