বুধবার, ০১ মে ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট স্বস্তির খবর জানালো আবহাওয়া অধিদপ্তর বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিষ্ঠার ৭৫তম বছর পূর্তি বর্ণাঢ্যভাবে উদযাপন করবে  চাঁদপুর বাঘড়া বাজারে অগ্নিকাণ্ডে ১২টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই আন্তর্জাতিক শ্রমিক দিবস: ইতিহাস ও তাৎপর্য থাইল্যান্ড সফর নিয়ে আগামীকাল সকালে সাংবাদিকদের ব্রিফ করবেন প্রধানমন্ত্রী পিরোজপুরে জেলা যুবলীগের সম্মেলন: এক যুগ পর নতুন নেতৃত্বের আশা  পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান ভুলু গ্রেপ্তার! লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন  কাউখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় মিশুক ড্রাইভার নিহত

যাত্রাবাড়ী থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময় শুক্রবার, ১২ মার্চ, ২০২১, ৩.৪১ পিএম
  • ১৩২ বার পড়া হয়েছে

রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যাত্রাবাড়ী থানা পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তি হলেন- মোঃ বিল্লাল হোসেন (৩৫)। গ্রেফতারের সময় তার হেফাজত থেকে ১০ কেজি গাঁজা উদ্ধারমূলে জব্দ করা হয়।

এ বিষয়ে যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল ইসলাম বিপিএম, পিপিএম-বার  বলেন, ১১ মার্চ, ২০২১ (বৃহস্পতিবার) যাত্রাবাড়ী থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শনির আখড়া এলাকায় অভিযান চালিয়ে ঐ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এ সংক্রান্তে গ্রেফতারকৃতের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা রুজু হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com