শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকাসহ ৫ বিভাগে ৪৮ ঘণ্টার তাপপ্রবাহের সতর্কবার্তা জারি বিশ্বকাপ খেলতে যুক্তরাষ্ট্রের উদ্দেশে বাংলাদেশে ক্রিকেট দল জিম্মি জাহাজে দস্যুরা খাবারে তৃপ্তি না পেয়ে দুম্বা নিয়ে আসতো: লক্ষ্মীপুরে ক্যাডেট আইয়ুব রায়পুর উপজেলা নির্বাচন প্রার্থীর অভিযোগে সহকারী রিটার্নিং কর্মকর্তা পরিবর্তন ঈশ্বরগঞ্জে উপজেলা নির্বাচনে সাফায়েত ভুইয়ার মতবিনিময়-মিছিল গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভিডিপি সদস্যদের বাছাই সম্পন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বিসিবি বিএনপির আরও ৫ নেতাকে বহিষ্কার উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় গাইবান্ধায় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু রাজধানীর সড়কে ব্যাটারি চালিত রিকশা বন্ধের নির্দেশ

মোমোরেন্ডাম অব আন্ডারস্ট্যান্ডিংও চুক্তির মধ্যে কী পার্থক্য, এটা বিএনপি বোঝে না:ওবায়দুল কাদের

  • আপডেট সময় সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯, ৪.৫৪ পিএম
  • ২৭৬ বার পড়া হয়েছে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মোমোরেন্ডাম অব আন্ডারস্ট্যান্ডিং (এমওইউ) ও চুক্তির মধ্যে কী পার্থক্য, এটা বিএনপি বোঝে না।
আজ সোমবার সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভা কক্ষে সমসাময়িক ইস্যু নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপির নেতৃত্বে অনেক বিজ্ঞ ও অভিজ্ঞ ব্যক্তি আছেন। আমি অবাক হয়ে যাই তারা এমওইউ ও চুক্তির মধ্যে যে পার্থক্য রয়েছে, এটা বোঝেন না। চুক্তি তো হয়নি, মেমোরেন্ডাম অব আন্ডারস্ট্যান্ডিং ও চুক্তি তো এক কথা না। এখানে কোনো চুক্তি হয়নি।’
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরে হওয়া চুক্তি ও সমঝোতা স্মারকের বিস্তারিত প্রকাশের দাবি জানিয়ে বিএনপি রোববার প্রধানমন্ত্রীর কাছে চিঠি দেওয়ার প্রতিক্রিয়ায় তিনি বলেন, বিএনপি এমওইউ ও চুক্তির মধ্যে পার্থক্যটা কি বোঝে না? তারা জেনেও কি না জানার ভান করছে? এমওইউকে কেন চুক্তি বলছে এখানে আমার প্রশ্ন। এখানে তো কিছু গোপন করে করা হয়নি। এটা কোনো চুক্তি না।
চলমান শুদ্ধি অভিযানের বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শুদ্ধি অভিযান যে থামেনি তা প্রধানমন্ত্রী সংসদেও বলেছেন, উপজেলা পর্যন্ত এ শুদ্ধি অভিযান চলতে থাকবে।
পেঁয়াজের দাম স্বাভাবিক হতে আর কতদিন অপেক্ষা করতে হবে জানতে চাইল ওবায়দুল কাদের বলেন, দুই তিনদিনের মধ্যে পেঁয়াজ আসা শুরু করলে, পেঁয়াজ নিয়ে হাহাকার কমে যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com