শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১৫ দিনের আল্টিমেটাম দিয়ে সড়ক ছাড়ল আউটসোর্সিং কর্মীরা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ৪টি হত্যা মামলার আসামী গোলাম সারোয়ার পিন্টু গ্রেফতার  রাজধানীর রূপনগর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ দুইজন গ্রেফতার সাম্প্রতিক অস্থিরতায় পোশাক খাতে ৪০০ মিলিয়ন ডলার ক্ষতি: বিজিএমইএ সভাপতি কয়েকটি রাজনৈতিক দল আমন্ত্রণ পেলেও সংলাপে ডাক পেল না জাতীয় পার্টি লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুতের ডিএজিম গ্রেফতার ! বঙ্গোপসাগরে লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে শঙ্কা প্রকাশ করেছেন আবহাওয়াবিদরা পলাতক পুলিশ সদস্যরা ‘সন্ত্রাসী’ হিসেবে বিবেচিত হবে : স্বরাষ্ট্র উপদেষ্টা ঝালকাঠিতে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার করার অপরাধে ২ জেলেকে কারাদণ্ড ইসরাইলি প্রধানমন্ত্রী নেতানিয়াহুর সরকারি বাসভবন লক্ষ্য করে হিজবুল্লাহ ড্রোন হামলা

ইসরাইলি প্রধানমন্ত্রী নেতানিয়াহুর সরকারি বাসভবন লক্ষ্য করে হিজবুল্লাহ ড্রোন হামলা

  • আপডেট সময় শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪, ৪.৫৫ পিএম
  • ৩ বার পড়া হয়েছে

ইসরাইলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর সরকারি বাসভবন লক্ষ্য করে ড্রোন হামলা চালানো হয়েছে।

শনিবার লেবানন থেকে দেশটির হিজবুল্লাহ এ ড্রোন হামলা চালায়। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

ইসরাইলি প্রধানমন্ত্রীর কার্যালয় নিশ্চিত করেছে, শনিবার সকালে লেবানন থেকে তেল আবিবের উত্তরে সিজারিয়ায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন লক্ষ্য করে ড্রোন হামলা চালানো হয়।

হামলার সময় নেতানিয়াহু, তার স্ত্রী এবং পরিবার সিজারিয়াতে ছিল না। এছাড়া এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

ড্রোন হামলায় নেতানিয়াহুর একটি বাসভবন ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছে তার কার্যালয়।জেরুজালেম থেকে এএফপি এ খবর জানায়।

এএফপি র প্রতিবেদনে আরো বলা হয়েছে, ড্রোনটি লেবানন থেকে ছোড়া হয়েছে এবং এটি সরাসরি নেতানিয়াহুর বাসভবনে আঘাত হেনেছে। এটি লেবানন থেকে ৭০ কিলোমিটার দুরে নেতানিয়াহুর বাসভবনে গিয় পড়ে। হামলার পর পর ঘটনাস্থলে যায় পুলিশ।

এছাড়া একই সময় তেল আবিবে সতর্কতামূলক সাইরেন বেজে ওঠে। নেতানিয়াহুর বাসভবনে যে ড্রোনটি আছড়ে পড়েছে তার সঙ্গে তেল আবিবে আরো দুটি ড্রোন হামলা চালিয়েছে হিজবুল্লাহ। তবে সেগুলো ঠেকিয়ে দেওয়ার দাবি করেছে ইসরাইলি সেনাবাহিনী।

হামলার সময় গিলিলত সামরিক ঘাঁটিতেও সতর্কতামূলক সাইরেন বেজে ওঠে। কিন্তু সেনাবাহিনী জানিয়েছে ড্রোনগুলো এ এলাকায় আসেনি।

গত মাস থেকে লেবাননে হামলা জোরদার করেছে ইসরাইল। কয়েক হাজার মানুষকে হত্যার পাশাপাশি হিজবুল্লাহ প্রধান হাসান নসরুল্লাহসহ গোষ্ঠীটির বেশ কয়েকজন শীর্ষ নেতাকেও হত্যা করে সেনাবাহিনী। এরপর থেকে ইসরাইলের গভীরে ড্রোন ও রকেট হামলা শুরু করে হিজবুল্লাহও।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com