শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন ——সাঈদীর পুত্র শামীম সাঈদী লক্ষ্মীপুরে ক্রীড়া প্রতিযোগীদের মাঝে পুরস্কার  বিতরণ  বিকাশের এজেন্ট কে অজ্ঞান করে টাকা ছিনতাই লক্ষ্মীপুরে পৌর বিপনী বিতান ব্যবসায়ীদের নির্বাচন অনুষ্ঠিত  লেফট্যানেন্ট জেনারেল পদে পদোন্নতি পেলেন পিরোজপুরের কৃতি সন্তান মাইনুর রহমান পিরোজপুরে আলোচিত প্রবাসীর স্ত্রীকে হত্যা মামলার আসামী চট্টগ্রাম থেকে গ্রেফতার সালথায় তরুণীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় প্রাণ গেল যুবকের ফরিদপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ৫ মার্কিন ঘাঁটি ও যুদ্ধজাহাজ লক্ষ্যবস্তু করার ঘোষণা ইরাকি মিলিশিয়াদের সাবেক মেয়র আতিকুল ইসলামকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত

আটক ৫৮ জেলেকে ফেরত দিলো মিয়ানমার নৌবাহিনী

  • আপডেট সময় শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪, ৬.০৩ পিএম
  • ৭ বার পড়া হয়েছে

কক্সবাজারের টেকনাফের সেন্ট মার্টিন দ্বীপ ও মিয়ানমার মধ্যবর্তী বঙ্গোপসাগরের বাংলাদেশ অংশ থেকে আটক করা ৫৮ জেলেকে ফেরত দিয়েছে মিয়ানমার নৌবাহিনী। এদের মধ্যে মিয়ানমার নৌবাহিনীর গুলিতে একজন নিহত এবং দুইজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুই দফায় জেলেদের বাংলাদেশ কোস্ট গার্ডের কাছে হস্তান্তর করে মিয়ানমার নৌবাহিনী। তাদের সবাইকে শাহপরীর দ্বীপ জেটিঘাটে করে টেকনাফে নিয়ে আসা হয়েছে।

শুক্রবার বাংলাদেশ কোস্ট গার্ডের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার খন্দকার মুনিফ তকি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আদনান চৌধুরী গণমাধ্যমকে জানান, মিয়ানমার আটক ছয়টি ট্রলার ছেড়ে দিয়েছে। নিহত ব্যক্তিসহ মোট ৫৮ জন জেলেকে বাংলাদেশ কোস্ট গার্ডের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে ৯ অক্টোবর দুপুর আড়াইটার দিকে সেন্টমার্টিন দ্বীপ ও মিয়ানমার মধ্যবর্তী বঙ্গোপসাগরের বাংলাদেশ অংশে মাছ ধরার সময় জেলেদের লক্ষ্য করে মিয়ানমারের নৌবাহিনী গুলি করে এবং ছয়টি ট্রলারসহ ৫০-৬০ জন জেলেকে আটক করে।

মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে বাংলাদেশি জেলে ওসমান (৬০) হত্যার ঘটনায় প্রতিবাদ জানিয়েছে পররাষ্ট্র মন্ত্রণালয়।

ঢাকায় মিয়ানমারের দূতাবাসে পাঠানো একটি কূটনৈতিক নোটে এ প্রতিবাদ জানানো হয়। এই মর্মান্তিক হত্যার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে বাংলাদেশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com