শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অনলাইন প্রিপেইড গ্যাস বিল পরিশোধের সুবিধা দিতে জালালাবাদ গ্যাস, বিকাশ এবং ব্র্যাক ব্যাংকের মধ্যে ত্রি-পক্ষীয় চুক্তি আফগানিস্তানকে হারিয়ে বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকা বলিভিয়ায় ব্যর্থ অভ্যুত্থান; সেনা প্রধান গ্রেফতার ডিবির অভিযানে এমপি আনার হত্যায় জড়িত আরো দুইজন সীতাকুণ্ডে গ্রেফতার রাসেল্স ভাইপারের এন্টিভেনম বাংলাদেশের প্রত্যেক হাসপাতালে আছে : স্বাস্থ্যমন্ত্রী ভারতের ত্রিপুরার মুখ্যমন্ত্রীর জন্য আম, ইলিশ ও রসগোল্লা পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশুদের বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর জ্ঞানের মাধ্যমে গড়ে তোলার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর নেটওয়ার্কের সক্ষমতা বাড়াতে এআই যুক্ত করার ঘোষণা হুয়াওয়ের পিরোজপুরে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অথের্র চেক বিতরণ কাউখালীতে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্থদের মাঝে হাইজিন কিট বিতরন

বিশ্বকাপের সুপার এইটের ম্যাচে অস্ট্রেলিয়াকে ২১ রানে হারিয়েছে আফগানিস্তান

  • আপডেট সময় রবিবার, ২৩ জুন, ২০২৪, ৭.১৯ পিএম
  • ৫ বার পড়া হয়েছে

অ্যান্টিগায় টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটের ম্যাচে অস্ট্রেলিয়াকে ২১ রানে হারিয়েছে আফগানিস্তান।

রোববার শুরুতে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ১৪৮ রান করে আফগানরা। সেমিফাইনালে যেতে অস্ট্রেলিয়ার ১৪৯ রানের সমীকরণ সহজ ছিলো। জিতলেই সেমিফাইনাল। জয় পেলে অজিদের পাশাপাশি ভারতও শেষ চারে উঠে যেতো। কিন্তু বাঁচা-মরার ম্যাচে পরাজয়কে সঙ্গী করল অজিরা।

সাবেক বিশ্বচ্যাম্পিয়নদের বিপক্ষে ঐতিহাসিক জয়ে সেমিফাইনালের দৌড়ে এগিয়ে থাকলো আফগানিস্তান।

আফগানদের ঐতিহাসিক জয়ে তাদের ও বাংলাদেশের আশা টিকে রইল। জমে উঠলো গ্রুপ ওয়ানের সেমিফাইনালে ওঠার লড়াই।

সংক্ষিপ্ত স্কোর:

আফগানিস্তান: ২০ ওভারে ১৪৮/৬ (গুরবাজ ৬০, ইব্রাহিম ৫১, ওমারজাই ২, জানাত ১৩, রাশিদ ২, নাবি ১০*, গুলবাদিন ০, নানগেলিয়া ১*; অ্যাগার ৪-১-১৭-০, হেইজেলউড ৪-০-৩৯-০, কামিন্স ৪-০-২৮-৩, জ্যাম্পা ৪-০-২৮-২, ম্যাক্সওয়েল ২-০-১২-০, স্টয়নিস ২-০-১৯-১)

অস্ট্রেলিয়া: ১৯.২ ওভারে ১২৭ (হেড ০, ওয়ার্নার ৩, মার্শ ১২ ম্যাক্সওয়েল ৫৯, স্টয়নিস ১১, ডেভিড ২, ওয়েড ৫, কামিন্স ৩, অ্যাগার ২, জ্যাম্পা ৯, হেইজেলউড ৫*; নাভিন ৪-০-২০-৩, ফারুকি ৩-০-২১-০, ওমারজাই ১.২-০-৯-১, নাবি ১-০-১-১, নানগেলিয়া ১-০-১৩-০, রাশিদ ৪-০-২৩-১, নুর ১-০-১১-০, গুলবাদিন ৪-০-২০-৪)

ফল: আফগানিস্তান ২১ রানে জয়ী

ম্যান অব দা ম্যাচ: গুলবাদিন নাইব

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com