বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় ছেলের হাতে মা খুন

  • আপডেট সময় শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ২.৫৮ পিএম
  • ১০ বার পড়া হয়েছে

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় ছেলের হাতে মা খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে ছেলে রাছেল খান (২২) পলাতক।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের ইছাপুর গ্রামের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত রানু বেগম (৫৫) আতর খাঁনের স্ত্রী।

খবর পেয়ে বিকালে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ফরিদগঞ্জ থানা পুলিশ।

নিহতের স্বামী বলেন, ‘আমার ৩ মেয়ে ও ২ ছেলের মধ্যে রাছেল সবার ছোট। গত কয়েকদিন ধরে তাকে বিয়ে করানোর জন্য আমাদেরকে হুমকি দিয়ে আসছে এবং আমাকে মেরেছে সে। আমি স্থানীয় একটি মাদরাসায় বাবুর্চির কাজ করি।’

তিনি আরও বলেন, ‘আমার ছেলে রাছেল শুক্রবার দুপুর ২টা ৪৯ মিনিটে আমাকে ফোন দিয়ে বলে তার মাকে কে যেন ঘরে জবাই করে রাখছে। তখন আমি নিশ্চিত হয়েছি, আমার স্ত্রী তার সন্তানের হাতেই খুন হয়েছে। ফোন কেটে সঙ্গে সঙ্গে আমি বাড়িতে এসে দেখি আমার স্ত্রী রানু বেগমের লাশ বিছানায় পড়ে আছে। আমার ছেলে রাছেল পালিয়ে গেছে। পরে আমার চিৎকারে স্থানীয়রা এসে পুলিশকে খবর দেয়।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান হোসাইন আহমেদ রাজন শেখ বলেন, ‘খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে এসেছি। আমি জানতে পেরেছি নিহতের ৫ সন্তানের মধ্যে রাছেল সবার ছোট। বড় ছেলে ফারুক গত প্রায় ৫ বছর ধরে ঢাকাতে থাকে। বাড়িতে বাবা-মায়ের খোঁজ খবর রাখেন না। বাকি ৩ মেয়ের বিয়ে হওয়াতে তারা স্বামীর বাড়িতে থাকে।’

তিনি আরও বলেন, ‘রাছেল ফরিদগঞ্জ বাজারে একটি মুদি দোকানে শ্রমিকের কাজ করে। গত কয়েকদিন ধরে সে তার বাবা-মাকে হুমকি দিয়ে আসছে তাকে বিয়ে করানোর জন্য। যদি তাকে বিয়ে না করায়, সে বাবা-মাকে খুন করে ফেলবে। আমি চাই সঠিক তদন্ত করে এই হত্যার বিচার করবে সংশ্লিষ্ট প্রশাসন।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে রানু বেগমের লাশ উদ্ধার করা হয়েছে। তার স্বামী আতর খাঁন ও তার মেয়ে শাহিনের বক্তব্য অনুযায়ী নিজের ছোট ছেলে রাছেল কর্তৃক হত্যার শিকার হয়েছেন তিনি।

তিনি আরও বলেন, অভিযুক্ত রাছেল পলাতক। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন।

-ইউএনবি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com