শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী নাশকতা ও তাণ্ডবে সম্পৃক্ত থাকার অভিযোগে ছাত্র শিবিরের ১৪ নেতাকর্মী গ্রেপ্তার পিরোজপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু নারী এশিয়া কাপের সেমিফাইনালে বাংলাদেশকে ১০ উইকেটে বিধ্বস্ত করে ফাইনালে ভারত যাত্রাবাড়িতে ২ পুলিশ হত্যার অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ নরসিংদী জেলা কারাগার থেকে পালানো ৪৮১ কয়েদির আত্মসমর্পণ নরসিংদী কারাগারের ৮৫টি অস্ত্র ও ৭ হাজার গুলি উদ্ধার হয়নি আন্দোলন দমনে বেআইনিভাবে প্রাণঘাতী অস্ত্র ব্যবহারের প্রমাণ পেয়েছে অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল আমার কথা বিকৃত করা হয়েছে শিক্ষার্থীদের রাজাকার বলিনি :প্রধানমন্ত্রী অগ্রীম টিকিট কিনেছেন তাদের টাকা ফেরত দিচ্ছে বাংলাদেশ রেলওয়ে

পিরোজপুর জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ মজনু তালুকদার আর নেই

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩, ১.৫২ এএম
  • ৪৪ বার পড়া হয়েছে
পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর জেলা শ্রমিকলীগের সভাপতি ও হুলারহাট বন্দর ব্যবসায়ী কমিটির সাবেক সভাপতি মোঃ মজনু তালুকদার মৃত্যুবরণ করেছেন।  বুধবার রাত ৩ টা ৩০ মিনিটের সময় হৃদযন্ত্রক্রিয়া তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৬ বছর। আজ বুধবার দুপুর ২টায় হুলারহাট মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাজা নামায শেষে তাকে রানীপুর পারিবারিক কবরস্থানে পিতার কবরের পাশে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়ে, আত্মীয় স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
মোঃ মজনু তালুকদার এর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সাভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব এ কে এম এ আউয়াল, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সাভাপতি পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. কানাই লাল বিশ্বাস, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান খালেক, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য সালমা রহমান হেপী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান মহারাজ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com