শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা মেডিকেল দুর্ভোগের নাম সার্জারী ওয়ার্ড আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আবারও আগুন! ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশে ১ জনের মৃত্যু র‍্যাব ওপর আরোপিত নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হচ্ছে না : যুক্তরাষ্ট্র সবুজবাগের মায়াকানন এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত আগামী ২৪ মে নিউ ইয়র্ক আন্তর্জাতিক বাংলা বইমেলা শুরু শেখ হাসিনা’র প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন : সেতুমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রীবাহী বাস খাদে পড়ে ঘটনাস্থলে ৫যাত্রী নিহত

সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ালে এবং লাইক শেয়ার দিলেই অপরাধ।

  • আপডেট সময় রবিবার, ৫ এপ্রিল, ২০২০, ৬.০৪ পিএম
  • ৩৩৩ বার পড়া হয়েছে

আসাদুজ্জামান মাসুদঃ সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে গুজব ছড়ানোর অভিযোগে এরইমধ্যে দেশের বিভিন্ন স্থান থেকে ২১ জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পুলিশ সদর দপ্তর থেকে জানানো হয় র‍্যাবের অভিযানে ৮ জন এবং পুলিশের অভিযানে ১৩ জন সর্বমোট ২১ জনকে দেশের বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়। এবং দুটি সাধারণ ডায়েরি সহ ১৩টি মামলা হয়েছে। এবং বিটিআরসিকে চিঠির মাধ্যমে একশোর মতো ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ করার জন্য অনুরোধ করা হচ্ছে এছাড়াও আরও বহু সংখ্যক অ্যাকাউন্ট নজরদারিতে রয়েছে। র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক সারোয়ার বিন কাশেম সাংবাদিকদের বলেন, এরই মধ্যে বেশ কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং কিছু অ্যাকাউন্ট শনাক্ত করে অপরাধীদের ধরার অভিযান চলছে।

এছাড়াও তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারী সবাইকে সতর্ক করে বলেন,কোনো গুজবে কেউ লাইক বা শেয়ার করলে ঐ ব্যক্তিও একই অপরাধে অপরাধী হবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com