মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

অনট্রপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশ’ এর ইসি কমিটির মিটিং

  • আপডেট সময় শনিবার, ৭ অক্টোবর, ২০২৩, ৮.১০ পিএম
  • ১৪৫ বার পড়া হয়েছে

সংবাদ সারাক্ষণ ডেক্সঃ-গত ৪ঠা অক্টোবর ‘অনট্রপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশ’ এর ইসি কমিটির মিটিংয়ে সম্মানিত অতিথি হিসেবে অংশগ্রহন করেন ‘ওয়ার্ল্ড ট্রাভেলারস ক্লাব লিমিটেড’ এর সম্মানিত প্রেসিডেন্ট ‘তৌহিদা সুলতানা রুনু’। তাকে ফুল দিয়ে বরন করে নেয় ‘অনট্রপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশ’ এর ইসি কমিটির সকল সদস্যগন।

তৌহিদা সুলতানা রুনু তার অভিব্যাক্তিতে জানান যে, ‘অনট্রপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশ’ উদ্যোক্তাদের জন্য সত্যিই খুব ভালো কাজ করছে এবং তিনি এই ধরনের সেবামুলক কাজে সব সময় পাশে আছেন। প্রচন্ড ব্যাস্ততার মাঝেও তিনি ‘অনট্রপ্রেপিওরস ক্লাব অব বাংলাদেশ’ এর কথা শুনে ছুটে এসেছেন সবার সাথে দেখা করতে এবং তার শুভেচ্ছা জানাতে।

‘অনট্রপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশ’ এর সভাপতি ডক্টর মোহাম্মদ শাহ এলাম চৌধুরী ও ভাইস প্রেসিডেন্ট অন্তু করিম ‘তৌহিদা সুলতানা রুনু’ কে নিকট ভবিষ্যতে ‘অনট্রপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশ’ এর সাথে যুক্ত থেকে দেশের সকল উদ্যোক্তাদেরকে সফলতার ও উন্নয়নের পথ দেখানোর জন্য আশা ব্যাক্ত করেন।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন ‘অনট্রপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশ’ এর ফাউন্ডার প্রেসিডেন্ট জনাব শাহরিয়ার খান ও জেনারেল সেক্রেটারী বিপ্লব জি রাহুল সহ ইসি কমিটির সকল সদস্য গন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com