বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভিডিপি সদস্যদের বাছাই সম্পন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বিসিবি বিএনপির আরও ৫ নেতাকে বহিষ্কার উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় গাইবান্ধায় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু রাজধানীর সড়কে ব্যাটারি চালিত রিকশা বন্ধের নির্দেশ প্রাথমিকের শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ বিএনপি সরকার ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় ; প্রধানমন্ত্রী জয়পুরহাটে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড মোটর সাইকেল চালক ও আরোহীদের হেলমেট পরা বাধ্যতামূলক : সেতুমন্ত্রী আগামী জুলাই মাস থেকে বিডিএসের ডিজিটাল ম্যাপ তৈরির কার্যক্রম শুরু হচ্ছে : ভূমিমন্ত্রী

মিথ্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে বিএনপির নেতাকর্মীদের সাজা দেওয়া হচ্ছে : মির্জা ফখরুল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩, ৭.৫৬ পিএম
  • ৪০ বার পড়া হয়েছে

নির্বাচন সামনে রেখে বিরোধীদল শূন্য মাঠ তৈরি করতে সরকার আবারো চক্রান্ত শুরু করেছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মিথ্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে বিএনপির অসংখ্য নেতাকর্মীদের সাজা দেওয়া হচ্ছে।

মির্জা ফখরুল অভিযোগ জানিয়ে বলেন, নির্বাচনে আনতে বিএনপির সম্ভাব্য প্রার্থীদের চাপ প্রয়োগ করা হচ্ছে। জয়ী হতে পারবে না জেনেই ক্ষমতাসীনরা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করতে চায় না।

সংবাদ সম্মেলনে জনগণের দাবি মেনে সরকারকে পদত্যাগ করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দেয়ার দাবিও জানান বিএনপি মহাসচিব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com