বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের জন্য বাংলাদেশ প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি স্থিতিশীল সরকার থাকায় গত ১৫ বছরে দেশের বিস্ময়কর উন্নয়ন হয়েছে :ওবায়দুল কাদের বাংলাদেশ ও কাতারের মধ্যে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই আমতলীতে ‘হিটস্ট্রোকে’ নারীর মৃত্যু চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় রাজারবাগ শরীফের কামিল শায়েখ হযরত মুজাদ্দিদে আযমের কাছে বাইয়াত ময়মনসিংহে জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন মোঃ আনোয়ার হোসেন আগামীকাল আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকগণের যৌথ সভা যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী

ঈশ্বরগঞ্জে আওয়ামীলীগের শাহ্ মনজুরুল হক সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩, ১১.০৭ এএম
  • ৬২ বার পড়া হয়েছে
নিজস্ব প্রতিবেদক ঃ জাতীয় সংসদ নির্বাচনে ঈশ্বরগঞ্জ -৮ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী সুপ্রীম কোর্টের আইনজীবী ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সম্মানিত সদস্য এডভোকেট শাহ্ মনজুরুল হক মঙ্গলবার রাতে ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন।
মঙ্গলবার রাতে প্রেসক্লাবে মতবিনিময় সভায় তিনি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে ঈশ্বরগঞ্জ সংসদীয় আসন থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশা করেন। এছাড়াও প্রধানমন্ত্রীর ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মানে তিনি দলের অবদান রাখবেন বলে আশাবাদ ব্যাক্ত করে জানান আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে দলীয় নেতাকর্মী ও  উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ অসহায় মানুষের পাশে রয়েছি। বিভিন্ন দূর্যোগময় মুহুর্তেও পাশে থেকে ব্যাক্তিগতভাবে সার্বিক সহযোগিতা করে আসছি।
দল আমাকে মনোনয়ন দিলে এ আসন থেকে আমি নিশ্চিত বিজয় লাভ করে প্রধানমন্ত্রীকে উপহার দিব। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক জুয়েল তালুকদার,অ্যাডভোকেট মো: সজিবুল ইসলাম  সহ আরো অনেকেই ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com