বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে মিজানুর রহমান মিলু ভাঙ্গা খাঁ ইউনিয়নবাসীর সেবক হতে চান পাপমোচনের আশায় ব্রহ্মপুত্র নদে স্নানোৎসব পালিত রুহিয়া ডাকবাংলো ঐতিহ্যবাহী বৈশাখী মেলার উদ্বোধন তালতলীতে সংরক্ষিত বনের ২৫০ পিস লাঠি আটক,গ্রেফতার ২ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষ, মৃত্যু বেড়ে ১৪ বিদ্যুতের খুঁটির সাথে বেঁধে শিক্ষককে মারধর, থানায় মামলা ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশের দল ঘোষণা আসন্ন উপজেলা নির্বাচনে অংশ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি ইরানের হামলার মুখে ইসরায়েলকে সহায়তার অভিযোগ, অবস্থান স্পষ্ট করলো সৌদি ডেঙ্গুতে আরও ৩৪ জন আক্রান্ত

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ মে, ২০২৩, ১২.০৯ পিএম
  • ৭১ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধিঃ অনলাইন টেলিভিশন ২৪টিভিতে গত ২৮ মে রোববার সন্ধ্যা ৭টার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি-বিআরটিএ চট্টগ্রাম চট্টমেট্রো-১ সার্কেলে সিএনজি চালিত অটোরিক্সা স্ক্র্যাপকরণ বিষয়ে যে সংবাদ প্রচারিত হয়েছে তা কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হয়েছে। প্রচারিত সংবাদটি ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। প্রচারিত সংবাদের সত্যের লেশমাত্র নেই। পত্রিকায় বিজ্ঞপ্তি জারি করে ২০০১, ২০০২, ২০০৩, ২০০৪ ও ২০০৫ সালে তৈরিকৃত সিএনজি চালিত অটোরিক্সাগুলো সরকারের সব নির্দেশনা মেনে স্ক্র্যাপকরণ করা হয়। তালিকা অনুযায়ী বিআরটিএ’র পরিচালক শফিউজ্জামান ভূইয়া, সিরাজুল ইসলাম,পরিচালক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে সিএনজি অটোরিক্সগুলো স্ক্র্যাপকরণ করা হয়েছে। স্ক্র্যাপকরণে কোন ধরণের অনিয়মের সুযোগ নেই।

প্রচারিত সংবাদের সংবাদে দালাল টাকা দাবি করেছে বলে উল্লেখ করা হয়েছে। বিআরটিএ কর্তৃপক্ষ সেবাগ্রহিতাদের সব সময় দালালের ব্যাপারে সর্তক করা হয়। কেননা বিআরটিএ’তে দালালের কোন স্থান নেই। চট্টগ্রাম বিআরটিএ সব সময় দালালমুক্ত সেবাগ্রহিতাদের সেবা দিয়ে আসছে।

এসব গাড়ি স্ক্র্যাপকরণ করা হয়েছে। সিএনজি অটোরিক্সা মালিকদের কাগজপত্র ইঞ্জিন ও চেসিস নাম্বার যাচাই-বাছাই ও সতর্কতার সহিত বিআরটিএ’র স্ক্রাপকরণের কাজ সম্পন্ন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com