শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কাউখালীতে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন আটক কুকি-চিনের ৫৩ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত সয়াবিনের খোলা তেলের দাম কমলেও বেড়েছে বোতলজাত তেলের দাম দেশে স্বর্ণের দাম বাড়লো ২৫ এপ্রিল থেকে রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা এপ্রিল জুড়েই তাপমাত্রার আধিক্য থাকবে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর বিএনপির নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের এমপি খাদ্য নিরাপত্তার পাশাপাশি আমিষ উৎপাদন বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে মিজানুর রহমান মিলু ভাঙ্গা খাঁ ইউনিয়নবাসীর সেবক হতে চান পাপমোচনের আশায় ব্রহ্মপুত্র নদে স্নানোৎসব পালিত

এল সালভাদরের ফুটবল স্টেডিয়ামে পদপিষ্ট হয়ে ১২ জনের মৃত্যু

  • আপডেট সময় সোমবার, ২২ মে, ২০২৩, ৫.০৭ পিএম
  • ৬৭ বার পড়া হয়েছে

এল সালভাদরের কর্মকর্তারা রবিবার জানিয়েছেন, সেখানে ফুটবল লীগের একটি ম্যাচ চলাকালীন পদপিষ্ট হয়ে ১২ জন সমর্থকের মৃত্যু হয়েছে।

কাসকাটলান-এ মনুমেন্টাল স্টেডিয়ামে আলিয়ানজা এবং ফাস ক্লাবের ম্যাচ চলাকালীন একটি গেট দিয়ে সমর্থকরা ঠেলে ঢোকার সময় ঐ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন ফুটবল কর্মকর্তারা। রাজধানী থেকে ঐ জায়গাটি ৪১ কিলোমিটার উত্তরপূর্বে অবস্থিত।

আলিয়ানজার সমর্থক হোজে অ্যাঞ্জেল পিনাডো বলছেন, “খেলা শুরু হবার কথা ছিল সন্ধ্যা সাতটা তিরিশ মিনিটে কিন্তু সাতটায় গেট বন্ধ করে দেয়া হয় এবং আমরা তখন টিকেট হাতে নিয়ে (স্টেডিয়ামের) বাইরে মানুষ ক্ষিপ্ত হয়ে যায়। আমরা তাদেরকে অনুরোধ করি ভেতরে ঢুকতে দিতে, কিন্তু দেয়া হয়নি। সুতরাং তারা গেট ভেঙ্গে ফেলে।

সিভিল প্রোটেকশন পরিচালক লুই আমায়া বলেন, প্রায় ৫০০ লোককে চিকিৎসা দেয়া হয়েছে এবং ১০০ জনকে হাসপাতালে নেয়া হয়েছে। হাসপাতালে নেয়া অন্তত দুইজনের অবস্থা গুরুতর।

প্রেসিডেন্ট নাইব বুকেলে-র প্রেস অফিস থেকে দেয়া বিবৃতিতে ১২ জনের মৃত্যুর খবর স্বীকার করে বলা হয়েছে, এল সালভাদর শোক পালন করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com