বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সুখের টানে শাকিব খানে তৃতীয় বিয়ে এসো গৌরীপুর গড়ির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন স্বামী-কর্তৃক স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্ত্রীর মামলা আওয়ামী লীগ চায় না বিএনপি ভেঙে যাক বিএনপির ভেতরে ভাঙনের জন্য দলটির নেতারাই দায়ী :ওবায়দুল কাদের তীব্র গরমে হার্ট ভালো রাখবেন কীভাবে সালমান খানের বাড়িতে গুলিকাণ্ডে অভিযুক্তের পুলিশি হেফাজতে আত্মহত্যা কলকাতায় বাবার হাতে খুন হলো ছেলে ময়মনসিংহের জয়নুল আবেদীন পার্কে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা বয়কটের মুখে মালয়েশিয়ায় কেএফসির ১০০টিরও বেশি আউটলেট সাময়িকভাবে বন্ধ আটলান্টিক মহাসাগরে নৌকা ডুবে অন্তত ৫০ শরণার্থীর মৃত্যু

স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা

  • আপডেট সময় রবিবার, ২৬ মার্চ, ২০২৩, ১০.০৩ পিএম
  • ৫৫ বার পড়া হয়েছে

 

মোঃ শহিদুল ইসলাম
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ আজ ঐতিহাসিক মহান স্বাধীনতা ও জাতীয় দিবস চট্রগ্রামের ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ড দক্ষিণ হালিশহর

বিভিন্ন সংগঠনের উদ্যেগে উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে নানা ধারাবাহিক আয়োজনে। ঐতিহাসিক মহান দিবস উপলক্ষ্যে সকল বীর শহীদদের প্রতি বিনম্র গভীর শ্রদ্ধায় স্মরণ করা হয়।

২৬ মার্চ রোজ রোববার বঙ্গবন্ধু ঐক্যযুব ও ছাত্র সংগঠন ও চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতা গরিব দুঃখী মেহনতী মানুষের বন্ধু সাদমান আজম আসিফের পক্ষ থেকে মহান দিবসের সূচনা করা হয়।

স্বাধীনতার ঘোষণা ও মুক্তিযুদ্ধের সূচনার এই সময়টি জাতি আবেগের সঙ্গে স্মরণ করে। বিনম্র শ্রদ্ধা,যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে দিবসটির প্রথম প্রহরে ৩১বার তোপধ্বনির মাধ্যমে চট্রগ্রামের ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ড দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে বিভিন্ন সংগঠনের পুস্পস্তবক অর্পণের মাধ্যমে নানা আয়োজনে উদযাপিত হয়।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ঐক্যযুব ও ছাত্র সংগঠনের নেতা-কর্মীদের পক্ষ থেকে প্রথম প্রহরের সঙ্গে সঙ্গে শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে মহান স্বাধীনতা সংগ্রামে অবদান আত্মদানকারী সকল বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা ও পুস্পস্তবক অর্পণ করেন-চট্রগ্রাম মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা গরিব দুঃখী মেহনতী মানুষের বন্ধু সাদমান আজম আসিফ।

চট্রগ্রাম মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতার পুষ্পস্তবক অর্পণের পর রক্তক্ষয়ী স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী বীর শহীদদের প্রতি সম্মান প্রদর্শণ করেন ও সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে তাদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান। পরবর্তীতে সকল বীর শহীদদের আত্মার শান্তি মাগফেরাত কামনা ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন,চট্রগ্রাম মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা সাদমান আজম আসিফ,ব্যারিস্টার সুলতান আহমেদ চৌধুরী বিশ্ববিদ্যালয়ের (এ,জি,এস) জুবায়েদ খলিল দিপু, মোঃ রনি,মোঃ আনোয়ার,মোঃ রাশেদ,মোঃ ইকবাল,মোহাম্মদ তসলিম উদ্দিন ,মোঃ হান্নান,বিপ্লব,ইমন,প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন রাজনৈতিক নেতাসহ গন্যমান্য অনেকেই উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com