শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১৫ দিনের আল্টিমেটাম দিয়ে সড়ক ছাড়ল আউটসোর্সিং কর্মীরা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ৪টি হত্যা মামলার আসামী গোলাম সারোয়ার পিন্টু গ্রেফতার  রাজধানীর রূপনগর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ দুইজন গ্রেফতার সাম্প্রতিক অস্থিরতায় পোশাক খাতে ৪০০ মিলিয়ন ডলার ক্ষতি: বিজিএমইএ সভাপতি কয়েকটি রাজনৈতিক দল আমন্ত্রণ পেলেও সংলাপে ডাক পেল না জাতীয় পার্টি লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুতের ডিএজিম গ্রেফতার ! বঙ্গোপসাগরে লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে শঙ্কা প্রকাশ করেছেন আবহাওয়াবিদরা পলাতক পুলিশ সদস্যরা ‘সন্ত্রাসী’ হিসেবে বিবেচিত হবে : স্বরাষ্ট্র উপদেষ্টা ঝালকাঠিতে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার করার অপরাধে ২ জেলেকে কারাদণ্ড ইসরাইলি প্রধানমন্ত্রী নেতানিয়াহুর সরকারি বাসভবন লক্ষ্য করে হিজবুল্লাহ ড্রোন হামলা

তালতলীতে অতিরিক্ত মূল্যে পিয়াজ বিক্রি ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

  • আপডেট সময় রবিবার, ২২ মার্চ, ২০২০, ৬.০৮ পিএম
  • ২২১ বার পড়া হয়েছে
মল্লিক মো.জামাল,বরগুনা প্রতিনিধি  : বিশ্বে মহামারী করোনা ভাইরাসকে পুজি করে অতিরিক্ত মূল্য পিয়াজ বিক্রয়ের দায়ে বরগুনার তালতলীতে তিন ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
রবিবার(২১ মার্চ ) দুপুরে তালতলী সদর বাজার বিভিন্ন দোকানে এ অভিযান চালিয়ে তাদেরকে জরিমানা করা হয়।
তিন ব্যবসায়ী হলো আনোয়ার মদিমনহরীর মালিক আনোয়ার কে ২ হাজার,বাবুল চন্দ্র শীলকে ২ হাজার ও আবুল কালামকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।
তালতলী উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত সেলিম মিঞা জানান,তালতলী সদর বাজারে করোনাকে পুঁজি করে ৫৫টাকার পিয়াজ ৬৫ টাকা করে বিক্রয় করার অপরাধে তিন ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তাদেরকে সচেতন করা হয়েছে যাতে ভবিষ্যতে অতিরিক্ত দামে কোনো ধরনের পন্য দ্রব্যমূল্যের বিক্রি না করে। সব সময় আমাদের ভ্রাম্যমাণ আদালত মাঠে কাজ করছি।
  তিনি আরও বলে প্রতিদিন আমাদের ভ্রাম্যমাণ আদালত জেল জরিমানা করা হচ্ছে। আর ব্যবসায়ীরা সিন্ডিকেট করে নিত্যপন্যের দাম বৃদ্ধি করতে না পারে সেদিকে নজর রয়েছে ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com