সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দীর্ঘ বন্যার পানিতে ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  রাজনৈতিক প্রতিহিংসাসহ হয়রানিমূলক মামলা প্রত্যাহার করতে দুই কমিটি গুলশান থানা কর্তৃক একটি বিদেশী পিস্তল, ২৯ রাউন্ড গুলি ও ৩৮ রাউন্ড শর্টগানের কার্তুজ উদ্ধার বাংলাদেশি অনুপ্রবেশকারীদের উল্টো ঝুলিয়ে সোজা করা হবে- অমিত শাহর রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে ১৪৪ ধারা প্রত্যাহার কারাগার থেকে পালানো ঢাবির ছাত্রী ধর্ষণকারী যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মজনু গ্রেফতার সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলে ষষ্ঠ স্থানে নেমে গেল বাংলাদেশ প্রতিবছর ৩১ ডিসেম্বরের মধ্যে সম্পদের হিসাব জমা দিতে হবে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের তালতলীতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সম্পর্কিত প্রস্তুতি সভা অনুষ্ঠিত

দেশে গত ২৪ ঘণ্টায় ৩০ জনের দেহে করোনা শনাক্ত

  • আপডেট সময় শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২, ৭.৪৩ পিএম
  • ১০১ বার পড়া হয়েছে

দেশে গত ২৪ ঘণ্টায় ৩ হাজার ২৫৯ জনের নমুনা পরীক্ষায় ৩০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আগের দিন ৩ হাজার ২৫৯ জনের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছিল ১৩ জন। সংক্রমণ বেড়েছে দশমিক ৭৪ শতাংশ। বৃহস্পতিবার শনাক্তের হার ছিল দশমিক ৪০ শতাংশ। আজ বেড়ে হয়েছে ১ দশমিক ১৪ শতাংশ।
আজ স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশে এখন পর্যন্ত ১ কোটি ৫১ লাখ ২১ হাজার ৬৮৯ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ২০ লাখ ৩৬ হাজার ৭৬০ জন। এ পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ৪৭ শতাংশ।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশে এখন পর্যন্ত এই রোগে মৃতের সংখ্যা ২৯ হাজার ৪৩৬ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৫ শতাংশ।
করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে ৭৫ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছে ১৯ লাখ ৮৬ হাজার ৩৯৫ জন। সুস্থতার হার ৯৭ দশমিক ৫৩ শতাংশ। গতকাল সুস্থতার হার ছিল ৯৭ দশমিক ৫২ শতাংশ।
এদিকে, রাজধানীসহ ঢাকা জেলায় গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৯০১ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ২৯ জন। শনাক্তের হার ১ দশমিক ৫২ শতাংশ। গতকাল শনাক্তের হার ছিল দশমিক ৪৮ শতাংশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com