সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দীর্ঘ বন্যার পানিতে ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  রাজনৈতিক প্রতিহিংসাসহ হয়রানিমূলক মামলা প্রত্যাহার করতে দুই কমিটি গুলশান থানা কর্তৃক একটি বিদেশী পিস্তল, ২৯ রাউন্ড গুলি ও ৩৮ রাউন্ড শর্টগানের কার্তুজ উদ্ধার বাংলাদেশি অনুপ্রবেশকারীদের উল্টো ঝুলিয়ে সোজা করা হবে- অমিত শাহর রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে ১৪৪ ধারা প্রত্যাহার কারাগার থেকে পালানো ঢাবির ছাত্রী ধর্ষণকারী যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মজনু গ্রেফতার সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলে ষষ্ঠ স্থানে নেমে গেল বাংলাদেশ প্রতিবছর ৩১ ডিসেম্বরের মধ্যে সম্পদের হিসাব জমা দিতে হবে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের তালতলীতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সম্পর্কিত প্রস্তুতি সভা অনুষ্ঠিত

অ্যাপোলো হসপিটালস ইন্ডিয়া বিশেষ ভাউচার সহ ইউএস বাংলার যাত্রীদের ভারতে স্বাগত জানাচ্ছে

  • আপডেট সময় শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২, ৫.২৬ পিএম
  • ৬৪ বার পড়া হয়েছে

অ্যাপোলো হসপিটালস গ্রুপ- ইন্ডিয়া, তাদের আরেকটি বিশেষ উদ্যোগের মাধ্যমে ঢাকায় ইউএস বাংলা এয়ারলাইন্সের যাত্রীদের জন্য বিশেষ ছাড় সহ একটি ওয়েলকাম ভাউচার ঘোষণা করেছে। ঢাকায় চলমান ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপো ২০২২ মেলায় এই ঘোষণা দেওয়া হয়।

অ্যাপোলো হসপিটালস গ্রুপ-ইন্ডিয়ার প্রতিনিধি অফিস বাংলা হেলথ কানেক্ট ইন্টারন্যাশনালের চেয়ারম্যান জনাব শফিক আজম জানান, এই সেবার মাধ্যমে রোগীরা উপকৃত হবেন এবং ভারতে তাদের সবচেয়ে পছন্দের হসপিটালের অনেক সেবাই তাদের জন্য আরও সহজলভ্য হবে। ইউএস বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মাদ আব্দুল্লাহ আল মামুন বলেছেন যে, আমরা আমাদের ইন্টারন্যাশনাল পার্টনারদের কাছ থেকে এই ধরনের সেবাগুলোকে স্বাগত জানাই এবং আমরা আফ্রো-এশিয়ার বৃহত্তম স্বাস্থ্যসেবা প্রদানকারী অ্যাপোলো হসপিটালস গ্রুপ- ইন্ডিয়ার সাথে যুক্ত হতে পেরে আনন্দিত।

ইউএস বাংলা এয়ারলাইন্সের সাথে সংঘবদ্ধতা সম্পর্কে বলতে গিয়ে অ্যাপোলো হসপিটালের গ্রুপ প্রেসিডেন্ট ডাঃ কে. হরিপ্রসাদ বলেছেন যে, অ্যাপোলো হসপিটাল গ্রুপ ঢাকায় ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপো ২০২২-এ অংশগ্রহণ করতে পেরে এবং ইউএস বাংলা এয়ারলাইন্সের গ্রাহকদের জন্য একটি বিশেষ ডিসকাউন্ট ভাউচার উপস্থাপন করতে পেরে আমরা আনন্দিত। এই ফলপ্রসূ সহযোগিতার জন্য আমি বাংলা হেলথ কানেক্ট এবং ইউএস বাংলা এয়ারলাইন্সকে সাধুবাদ জানাই। যেহেতু ভারত এবং বাংলাদেশ তাদের সম্পর্কের একটি স্বর্ণালী যুগ অতিক্রম করছে, আমি নিশ্চিত যে বাংলাদেশের সবচেয়ে বড় বেসরকারি বিমান সংস্থার সাথে আমাদের অংশীদারিত্ব রোগীদের জন্য অত্যন্ত উপকারী হবে। গত ৩৭ বছরে অ্যাপোলো হসপিটালস ইন্ডিয়া বাংলাদেশী মানুষ এবং চিকিৎসকদের সাথে যে সম্পর্ক বজায় রেখেছে সেটিকে আমরা সর্বোচ্চ সম্মানের চোখে দেখে থাকি।

ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপোতে অ্যাপোলো হাসপাতাল ইন্টারন্যাশনাল ডিভিশনের   ভাইস প্রেসিডেন্ট- মিঃ জিতু জোস এবং ইউএস বাংলার হেড অফ মার্কেটিং জনাব মোঃ শফিকুল ইসলাম এই বিশেষ ডিসকাউন্ট ভাউচারটি উন্মোচন করেন। ভাউচারটি উন্মোচন করে মিঃ জিতু জোস বলেন যে, এরকম ওয়েলকাম ভাউচার এই প্রথম এবং আমরা এটি ইউএস বাংলা এয়ারলাইন্সের গ্রাহকদের কাছে পৌঁছে দিতে পেরে খুবই আনন্দিত। জনাব শফিকুল ইসলাম মন্তব্য করেছেন যে, আমরা দুটি মহান দেশকে সংযুক্ত করার সাথে সাথে এই ধরনের সুযোগ-সুবিধা দেওয়াতে আমাদের যাত্রীরা আনন্দিত।

বাংলা হেলথ কানেক্ট ইন্টারন্যাশনাল সম্পর্কে;  বাংলা হেলথ কানেক্ট ইন্টারন্যাশনাল হলো গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক নিবন্ধিত একটি কোম্পানি। এটি বাংলাদেশে অবস্থিত অ্যাপোলো হসপিটাল ইন্ডিয়া গ্রুপের রিপ্রেসেন্টেটিভ অফিস। সাধারনত যেসকল সেবাগুলি প্রদান করা হয়ঃ চিকিৎসা ভ্রমণ সেবা, ভিসা সুবিধা, চিকিৎসা পরামর্শ সেবা এবং অনসাইট ক্লিনিকাল এবং একাডেমিক প্রোগ্রাম।অ্যাপোলো হসপিটালস এন্টারপ্রাইজ লিমিটেড (এএইচইএল) সম্পর্কে ১৯৮৩ সালে, ডাঃ প্রতাপ রেড্ডি ভারতের প্রথম কর্পোরেট হাসপাতাল – অ্যাপোলো হাসপাতাল চেন্নাই  চালু করে একটি অগ্রণী ভুমিকা পালন করেছিলেন। এশিয়ার সবচেয়ে বৃহত্তম এবং বিশ্বস্ত স্বাস্থ্যসেবা গ্রুপ হিসাবে এর অধীনে এখন, ৭২টি হাসপাতালে ১০,০০০টি শয্যা, ৫০০০টি ফার্মেসি, ১০০টি প্রাথমিক যত্ন ও ডায়াগনস্টিক ক্লিনিক, ৯টি দেশে ১০০+ টেলিমেডিসিন ইউনিট, নার্সিং ও হাসপাতাল ম্যানেজমেন্টের ১৫টি কলেজ এবং একটি রিসার্চ ফাউন্ডেশন অন্তর্ভুক্ত রয়েছে যার মূল ফোকাস হলো গ্লোবাল ক্লিনিক্যাল ট্রায়াল, মহামারী সংক্রান্ত গবেষণা, স্টেম সেল এবং জেনেটিক গবেষণা।

একটি বিরল সম্মান প্রদানে, ভারত সরকার অ্যাপোলোর অবদানের স্বীকৃতিস্বরূপ একটি স্মারক স্ট্যাম্প জারি করেছে যা একটি স্বাস্থ্যসেবা সংস্থার জন্য প্রথম। অ্যাপোলো হাসপাতালের চেয়ারম্যান, ডাঃ প্রতাপ সি রেড্ডি, ২০১০ সালে মর্যাদাপূর্ণ পদ্মবিভূষণে ভূষিত হন। ২৯ বছরেরও বেশি সময় ধরে, অ্যাপোলো হসপিটাল গ্রুপ চিকিৎসা উদ্ভাবন, বিশ্বমানের ক্লিনিক্যাল সেবা এবং অত্যাধুনিক প্রযুক্তিতে ক্রমাগত শ্রেষ্ঠত্ব এবং নেতৃত্ব বজায় রেখেছে। আমাদের হাসপাতালগুলি উন্নত চিকিৎসা সেবা এবং গবেষণার জন্য বিশ্বব্যাপী সেরা হাসপাতালগুলির মধ্যে ধারাবাহিকভাবে স্থান পেয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com