বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের জন্য বাংলাদেশ প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি স্থিতিশীল সরকার থাকায় গত ১৫ বছরে দেশের বিস্ময়কর উন্নয়ন হয়েছে :ওবায়দুল কাদের বাংলাদেশ ও কাতারের মধ্যে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই আমতলীতে ‘হিটস্ট্রোকে’ নারীর মৃত্যু চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় রাজারবাগ শরীফের কামিল শায়েখ হযরত মুজাদ্দিদে আযমের কাছে বাইয়াত ময়মনসিংহে জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন মোঃ আনোয়ার হোসেন আগামীকাল আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকগণের যৌথ সভা যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী

পূর্ব শত্রুতার জের ধরে বৃদ্ধকে জবাই করার চেষ্টা

  • আপডেট সময় রবিবার, ৬ নভেম্বর, ২০২২, ১১.৫৫ এএম
  • ১৩৪ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে পূর্বশত্রুতার জের ধরে সফি উল্লাহ নামের এক বৃদ্ধকে জবাই করে হত্যার চেষ্টা ও বাবুল হোসেন নামের একজনকে বাঁ হাতের কব্জি কেটে ফেলার চেষ্টা এবং এক স্কুল ছাত্রীসহ চারজনকে পিটিয়ে আহত করেছে দূর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামে।

জানা গেছে, লক্ষ্মীপুর সদরের ভবানীগঞ্জ ইউনিয়নের শহীদ কোম্পানি বাড়ীর মৃত নুরুল ইসলাম প্রকাশ মোঃ হানিফের ছেলে নুর আলম প্রকাশ বাবুল হোসেন (৩৫), মৃত অলি উল্লাহর ছেলে সফি উল্লাহ(৬০) ও শহীদ উল্লাহ, ভবানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী শান্তা আক্তারকে একই এলাকার নুরু কসাই বাড়ীর মৃত নুরু কসাইর ছেলে স্বপন(৩২), খোকন (৪০), সাহাবুদ্দীনের ছেলে শাকিল (২৫) ও মোঃ আলীসহ আরো ৫/৭জনের ক্যাডার বাহিনী পূর্ব পরিকল্পনা অনুযায়ী জুমআর নামাজ শেষে পথিমধ্যে স্বপন অতর্কিত ভাবে বাবুল হোসেনের উপর হামলা চালায়। বাবুলের আত্মচিৎকারে তার মামা সফি উল্লাহ এগিয়ে এলে তাকে জবাই করে হত্যার উদ্দেশ্য গলায় ছুরিকাহত করে। এসময় বাবুলের বাম হাতের কব্জি কেটে ফেলার চেষ্টাও করে তারা। তাদের আত্মচিৎকারে শান্তা আক্তার ও শহীদুল ইসলাম এগিয়ে এলে শাকিল ও মোঃ আলী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে আহত করে। স্কুল ছাত্রী শান্তা আক্তারের জামা কাপড় টেনে হিঁচড়ে ছিঁড়ে ফেলে ও শ্লীলতাহানি করে।
ক্যাডাররা মারধোরের সময় শান্তা আক্তারের গলায় থাকা ১০ আনা সোনার চেইন ও বাবুলের পকেটে থাকায় সাড়ে ১৮ হাজার টাকা স্যামসাং মডেল জে ফাইভ টাচ মোবাইলটি ছিনিয়ে নেয়।

দূর্বৃত্তরা চলতি বছরের আগস্ট মাসের ১ম সপ্তাহে বাবুল হোসেনের মালিকানাধীন পুকুর থেকে জোরপূর্বক অবৈধ ড্রেজার মেশিনে বালি উত্তোলন করে। এতে বাবুল হোসেন সদর থানায় অভিযোগ করে অবৈধ ড্রেজার মেশিন জব্দ করায়। এনিয়ে তাদের শত্রুতা তৈরী হয়।

দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত ক্যাডার বাহিনী তাদের মারধোর করেই ক্ষান্ত হয়নি, বাড়ীতে নিয়ে ঘরে অবরুদ্ধ করে রাখে। পরে শহীদুল ইসলাম ৯৯৯ ফোন করে পুলিশের সাহায্য চাইলে ইউনিয়ন পরিষদ সদস্য ও গ্রাম পুলিশ গিয়ে উদ্ধার করে সদর হাসপাতালে মুমূর্ষু অবস্থায় প্রেরণ করেন। যার ভর্তি নং- বাবুল হোসেন –৩৪৯৩৯/৫০, সফি উল্লাহ – ৩৪৯৩৮/৪৯, শান্তা আক্তার – ৯১৯৭/২২

পারিবারিক ঝগড়াঝাটি নিয়ে সফি উল্লাহকে প্রাণে হত্যা করে লাশ গুম  করে ফেলার হুমকিধামকি দিলে সফি উল্লাহ সদর থানায় বিশ বছর আগে সাধারণ ডায়েরি করেন। যার নং – ৪৩৩। তারিখ ১১/১২/২০০২। মোঃ শহীদুল ইসলাম একই অপরাধীদের বিরুদ্ধে মারধোরের অভিযোগ করেন চলতি বছরের এপ্রিল মাসের ৮ তারিখে। ক্যাডারদের অন্যায় অত্যাচার ও বারবার মারধোরে অতিষ্ঠ হয়ে বাবুল হোসেন বাদী হয়ে সদর থানায় একই বিবাদীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন চলতি বছরের আগস্ট মাসের পঁনেরো তারিখে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com