মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ ঢাবি হলে তোফাজ্জেলের হত্যাকারীদের বিচারের দাবিতে বরগুনায় মহিলা পরিষদের মানববন্ধন ৯ ব্যাংকে তারল্য ঘাটতি ছাড়িয়েছে ১৮ হাজার কোটি টাকা নারায়ণগঞ্জে শেখ হাসিনা ও শামীম ওসমানসহ ৮ জনের নামে মামলা ডেঙ্গু মোকাবেলায় স্থানীয় সরকার মন্ত্রণালয়ে ১০টি টিম গঠন উত্তরায় যৌথ অভিযানে ১ কোটি ১৬ লক্ষ টাকা ও বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ গ্রেফতার তিন দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা থাকবে : আইজিপি লক্ষ্মীপুরে বন্যায় প্রাণী সম্পদ ক্ষতি ৮ কোটি ৬৫ লাখ! দীর্ঘ বন্যার পানিতে ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  রাজনৈতিক প্রতিহিংসাসহ হয়রানিমূলক মামলা প্রত্যাহার করতে দুই কমিটি

বইমেলায় ডিএমপির উদ্যোগে ‘শিশু পরিচর্যা কেন্দ্র’

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২০, ৪.১৩ পিএম
  • ৫৬৯ বার পড়া হয়েছে

আপনি ছোট্ট কোলের শিশুকে নিয়ে বইমেলায় এসেছেন, আপনার আদরের শিশুকে সময়মতো ব্রেস্ট ফিডিং করাতে না পারলে হয়তো শুরু করবে কান্নাকাটি। এমন পরিস্থিতিতে বইমেলায় বই দেখা বা ঘোরার মজাটাই হয়তোবা শেষ হয়ে যাবে। এমন চিন্তা করার কোন অবকাশ নেই। এ বিষয়টি মাথায় রেখেই বইমেলা প্রাঙ্গনে শিশু পরিচর্যা কেন্দ্র স্থাপন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ ।

বইমেলায় নিয়ে আসার পর ক্ষুধায় কাঁদতে শুরু করলো ছোট্ট শিশু। কিন্তু কোথায় ব্রেস্ট ফিডিং করাবেন এ নিয়ে ভাবনায় পড়ে যান মায়েরা। আশেপাশে কোথাও একটু নিরিবিলি জায়গা খুঁজতে থাকেন। কিংবা ছোট্ট শিশু যদি প্রস্রাব-পায়খানা করে দেয় তখন মা দুশ্চিন্তায় ভোগেন কোথায় গিয়ে ডায়াপার পাল্টাবেন।

ছোট্ট শিশুকে মেলায় নিয়ে এসে ব্রেস্ট ফিডিং করাতে যেন কোন প্রকার বিড়ম্বনায় পড়তে না হয়, শিশুর প্রস্রাব-পায়খানা নিয়ে যেন কোন দুশ্চিন্তা না করা লাগে সেজন্যই মায়েদের সেবায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের এ মহতি উদ্যোগ। বইমেলায় আপনার শিশুর জন্য শিশু পরিচর্যা কেন্দ্র খুঁজে পেতে নিকটস্থ পুলিশের সাহায্য নিন।

এছাড়াও যোগাযোগ করতে পারেন বইমেলায় অবস্থিত পুলিশ কন্ট্রোল রুমের দায়িত্বপ্রাপ্ত অফিসারদের সাথে। যোগাযোগ করুন এই নম্বরসমূহে, ০১৯২১-১৮৯৬৬০ (বাংলা একাডেমি এলাকায় পুলিশ কন্ট্রোলরুম) এবং ০১৭৪৯-৭১৬৮০০ (সোহরাওয়ার্দী উদ্যান এলাকায় পুলিশ কন্ট্রোলরুম)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com